• শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ১০:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
যশোরের অভয়নগরে প্রকৃত সত্য ঘটনা আড়াল করে ইউএনও বরাবর অভিযোগ চলে গেলেন লেখক গবেষক মাওলানা আতাহার উদ্দিন মোল্লা ছাতকে বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র, বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের জন্মদিন পালন চলচ্চিত্র বানিয়ে ছাতকের পবনের বাজিমাত মির্জাগঞ্জে যথাযথ মর্যাদায় শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী পালিত যশোর জেলায় গোয়েন্দা (ডিবি) পুলিশের পৃথক পৃথক অভিযানে ২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক- ২ ছাতকে পিকআপ ভ্যানের ধাক্কায় প্রাণ গেলো নারীর সিরাজগঞ্জ জেলা পুলিশের কল্যাণ সভা ও ক্রাইম কনফারেন্স অনুষ্ঠিত নড়াইলে ফোন করে খাদ্য সহায়তা নিলো ৮০ জন পরিবার। নৌ পুলিশের ওপর হামলা ঘটনায় কাউন্সিলরসহ ৫ আসামি‌কে ১০‌দি‌নে রিমা‌ন্ডের আ‌বেদন আদাল‌তে
ঘোষণা
দৈনিক আমার দিগন্তর পএিকায় প্রতিটি জেলা ও উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে আজই যোগাযোগ করুন সম্পাদক দৈনিক আমার দিগন্তর মোবাঃ 01711169167

যশোরে পৃথক  ৮ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক হয়েছে

দৈনিক আমার দিগন্তর / ৭৭ বার
প্রকাশ হয়েছে : সোমবার, ১৯ জুলাই, ২০২১

যশোরে পৃথক  ৮ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক হয়েছে।

এস এম খলিলুর রহমা্নঃ
যশোর সদর উপজেলা প্রতিনিধিঃ
দৈনিক আমার দিগন্তর।

১৮ জুলাই রবিবার সকাল ৮ টা পর্যন্ত, যশোর জেলার বেনাপোল ও চৌগাছা এলাকায় অভিযান চালিয়ে যশোর গোয়েন্দা শাখার ডিবি পুলিশ ও বেনাপোল পোর্ট থানা পুলিশের সদস্যরা বিপুল পরিমাণ মাদক দ্রব্যসহ তাদেরকে আটক করা হয়। শনিবার থেকে রবিবার সকাল পর্যন্ত অভিযান করেন।

বেনাপোল পোর্ট থানা কর্তিক জানানো হয়েছে, শনিবার রাত ১১ টার দিকে বেনাপোল পোর্ট থানা এলাকার নারায়ণপুর গ্রামে অভিযান চালিয়ে ৬ কেজি গাঁজাসহ তবিবর রহমান (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেন। আটক তবিবার রহমান বেনাপোল পোর্ট থানার বোয়ালিয়া গ্রামের আব্দুল রবের ছেলে।

বেনাপোল পোর্ট থানা পুলিশ জানায়, মাদক পাচারের গোপন সংবাদ পেয়ে, বেনাপোল পোর্ট থানার এসআই রিয়েল সঙ্গীয় ফোর্স নিয়ে বেনাপোল পোর্ট থানাধীন নারায়নপুর কোনাপাড়া গ্রামস্থ জনৈক ইমামুল হকের পাকা রাস্তার উপর হতে ৬ কেজি গাঁজাসহ তবিবর রহমানকে আটক করা হয়। আটক আসামির বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। রবিবার সকালে তাকে যশোর আদালত পাঠানো হবে।

অপরদিকে, যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের ১ টি অভিযানিক দল এসআই সোলাইমান আক্কাস, এএসআই শ্যামল সরকারের নেতৃত্বে জেলার চৌগাছা উপজেলার খড়িঞ্চা নওদাপাড়া গ্রামের নজরুল ইসলামের পেয়ারা বাগানে অভিযান চালিয়ে ২ কেজি গাঁজাসহ মহিউদ্দিন বিশ্বাস (৫০) ও আলীম মন্ডল (৩৫) মন্ডল নামে ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটককৃত মাদক ব্যবসায়ী মহিউদ্দিন ওই এলাকার সেরাজুল বিশ্বাসের ছেলে ও আলীম মন্ডল চৌগাছা শুকরিয়া এলাকার মৃত্যু লুৎফর রহমানের ছেলে।

যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়াদ্দার, আমাদের এ প্রতিনিধিকে জানান, বিপুল পরিমাণে মাদকসহ আটককৃতরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করে আসছিল। রবিবার রাতে ও দুপুরে গোপন সংবাদের মাধ্যমে যশোরের পুলিশ সদস্যরা তাদেরকে এই বিপুল পরিমাণে মাদক দ্রব্যসহ আটক করেন। আটককৃতদের নামে নিজ নিজ থানায় মাদক আইনে মামলা দেয়া হয়েছে। রোববার দুপুরে তাদেরকে আদালতে হস্তান্তর করা হবে বলে তিনি জানান।


এ জাতীয় আরো খবর
error: Content is protected !!
error: Content is protected !!