• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৩ পূর্বাহ্ন
ঘোষণা
দৈনিক আমার দিগন্তর পএিকায় প্রতিটি জেলা ও উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে আজই যোগাযোগ করুন সম্পাদক দৈনিক আমার দিগন্তর মোবাঃ 01711169167

যশোরের অভয়নগরে টিভি সিরিয়াল দেখতে না দেওয়ায় ছোট বোনের উপর অভিমান করে বড় ভাই গলায় ফাঁস

দৈনিক আমার দিগন্তর / ৫৮ বার
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১

যশোরের অভয়নগরে টিভি সিরিয়াল দেখতে না দেওয়ায় ছোট বোনের উপর অভিমান করে বড় ভাই গলায় ফাঁস

মোঃ ফয়সাল মাহমুদ,
যশোর অভয়নগর উপজেলার প্রতিনিধিঃ
দৈনিক আমার দিগন্তর।

যশোরের অভয়নগরে ভারতীয় টিভি সিরিয়াল দেখতে না দেওয়ায় ছোট বোনের ওপর অভিমান করে বড় ভাই মোঃ তাজুল ইসলাম (২০), গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। গতকাল মঙ্গলবার রাতে উপজেলার বুইকারা গ্রামের পূর্বপাড়ায় এ ঘটনা ঘটে।

আজ বুধবার সকালে মরদেহ ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। নিহত মোঃ তাজুল ইসলাম (২০) বুইকারা পূর্বপাড়ার শরিফুল ইসলামের ছেলে ছেলে বলে জানা যায়।

নিহতের ছোট বোন সুরাইয়া আক্তার আমাদের এ প্রতিনিধিকে জানান, মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ১০ টার সময় তার বড় ভাই টিভিতে ভারতীয় সিরিয়াল দেখতে চাইলে সে দেখতে দেয়নি। এ সময় তার ভাই অভিমান করে বাড়ির ছাদে চলে যায়। কয়েক ঘণ্টা পর ছাদের সিঁড়ি ঘরে ডাবার সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় বড় ভাইয়ের ঝুলন্ত দেহ দেখতে পায়। উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান জানান, তাজুল ইসলাম নামে এক যুবকের গলায় ফাঁস দেওয়া মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ যশোর মর্গে প্রেরণ করা হয়েছে। অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


এ জাতীয় আরো খবর
error: Content is protected !!
error: Content is protected !!