• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১১:৫২ পূর্বাহ্ন
ঘোষণা
দৈনিক আমার দিগন্তর পএিকায় প্রতিটি জেলা ও উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে আজই যোগাযোগ করুন সম্পাদক দৈনিক আমার দিগন্তর মোবাঃ 01711169167

যশোরের আলোচিত মাদক ব্যবসায়ী সন্ধ্যা রানী বৃষ্টি ও তার সহযোগী প্রসেনজিৎ রায় ১৭০ পিস ইয়াবাসহ আটক ২

দৈনিক আমার দিগন্তর / ৭৩ বার
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১

যশোরের আলোচিত মাদক ব্যবসায়ী সন্ধ্যা রানী বৃষ্টি ও তার সহযোগী প্রসেনজিৎ রায় ১৭০ পিস ইয়াবাসহ আটক ২।

এস এম খলিলুর রহমান,
যশোর সদর উপজেল
প্রতিনিধিঃ
দৈনিক আমার দিগন্তর।

১৪ জুলাই ২০২১ বুধবার বিকেল ৪ টা ৩০ মিনিটের দিকে যশোর মেডিকেল কলেজের সামনে থেকে র‌্যাব-৬ এর অভিযানে বহুল আলোচিত মাদক ব্যবসায়ী সন্ধ্যা রানী বৃষ্টি (২২), ও তার সহযোগী প্রসেনজিৎ রায় (২৬), নামের ২ জন চিহ্নিত মাদক ব্যবসায়ীকে আটক করেছেন যশোর র‌্যাব-৬ এর সদস্যরা। আটককৃত সন্ধ্যা রানী ওরফে বৃষ্টি, যশোর রায়পাড়া এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী মোঃ শহিদুল ইসলাম ওরফে হিরুর স্ত্রী বলে জানা যায়। মোঃ শহিদুল ইসলাম (হিরু) বেনাপোল নুর শপিং কমপ্লেক্স এর পিছনে চিহ্নিত মাদক ব্যবসায়ী মুন্নির ভাই ও ১ সময়ের মাদক সম্রাট মোছাঃ সালেহার ছেলে। গত বছরও সন্ধ্যা রানী (বৃষ্টি), র‌্যাব-৬ হাতে বিপুল পরিমাণে ইয়াবাসহ আটক হয়েছিল। এছাড়া তার সহযোগী প্রসেনজিৎ রায়, যশোর সদর উপজেলার শংকরপুর এলাকার বিষ্ণ রায়ের ছেলে। এ সময় তাদের কাছ থেকে র‌্যাব-৬ সদস্যরা ১৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবহৃত কাজে ১ টি মোটরসাইকেল ৩ টি মোবাইল ফোন ও ৪ টি মোবাইল সিম কার্ড ও জব্দ করেন।

যশোর র‌্যাব-৬ ক্যাম্পের কোম্পানী কমান্ডার আবুল হাসনাত খান আমাদের এ প্রতিনিধিকে বলেন, আটককৃত নারী সন্ধ্যা রানী বৃষ্টি অপরজন পুরুষ প্রসেনজিৎ রায় যশোরের চিহ্নিত মাদক ব্যবসায়ী। এর আগেও অনেকবার সন্ধ্যা রানী বৃষ্টি মাদক দ্রব্যসহ র‌্যাব-৬ ও অন্যান্য আইন শৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর হাতে ধরা পড়েছিলেন। ১৩ জুলাই বুধবার বিকেলে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি সন্ধ্যা রানী বৃষ্টি ও প্রসেনজিৎ যশোর মেডিকেল কলেজের সামনে মাদক বিক্রি করার জন্য অবস্থান করছে। এ সময়ে যশোর র‌্যাব-৬ দায়িত্বরত পুলিশ সুপার ও স্কোয়াড কমান্ডার, লেঃ এম সারোয়ার হুসাইন (এক্স), বিএন এর নেতৃত্বে ১ টি অভিযান দলকে যশোর মেডিকেল কলেজের সামনে পাঠানো হয়। সেখানে তারা অভিযান চালিয়ে তাদের আটক করেন। এরপর উক্ত আসামিদের দেহ তল্লাশি করে ১৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় মাদক বিক্রির কাজে ব্যবহৃত ১ টি মোটরসাইকেল, ৩ টি মোবাইল ফোন ও চারটি মোবাইল ফোনের সিম কার্ড জব্দ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দিয়ে পরবর্তীতে তাদের যশোর কোতয়ালী মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন।


এ জাতীয় আরো খবর
error: Content is protected !!
error: Content is protected !!