• শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৮:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
যশোরের অভয়নগরে প্রকৃত সত্য ঘটনা আড়াল করে ইউএনও বরাবর অভিযোগ চলে গেলেন লেখক গবেষক মাওলানা আতাহার উদ্দিন মোল্লা ছাতকে বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র, বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের জন্মদিন পালন চলচ্চিত্র বানিয়ে ছাতকের পবনের বাজিমাত মির্জাগঞ্জে যথাযথ মর্যাদায় শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী পালিত যশোর জেলায় গোয়েন্দা (ডিবি) পুলিশের পৃথক পৃথক অভিযানে ২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক- ২ ছাতকে পিকআপ ভ্যানের ধাক্কায় প্রাণ গেলো নারীর সিরাজগঞ্জ জেলা পুলিশের কল্যাণ সভা ও ক্রাইম কনফারেন্স অনুষ্ঠিত নড়াইলে ফোন করে খাদ্য সহায়তা নিলো ৮০ জন পরিবার। নৌ পুলিশের ওপর হামলা ঘটনায় কাউন্সিলরসহ ৫ আসামি‌কে ১০‌দি‌নে রিমা‌ন্ডের আ‌বেদন আদাল‌তে
ঘোষণা
দৈনিক আমার দিগন্তর পএিকায় প্রতিটি জেলা ও উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে আজই যোগাযোগ করুন সম্পাদক দৈনিক আমার দিগন্তর মোবাঃ 01711169167

সিরাজগঞ্জ তাড়াশে করোনায় ইসলামী ব্যাংক কর্মকর্তার মৃত্যু

দৈনিক আমার দিগন্তর / ৩৫ বার
প্রকাশ হয়েছে : বুধবার, ৭ জুলাই, ২০২১

সিরাজগঞ্জ তাড়াশে করোনায় ইসলামী ব্যাংক কর্মকর্তার মৃত্যু

এইচ এম আব্দুল্লাহ আল মাহবুব
তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি:

সিরাজগঞ্জের তাড়াশে করোনায় আক্রান্ত হয়ে মো: জাকির হোসেন নামের এক ইসলামী ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। সে তাড়াশ উপজেলার শোলাপাড়া গ্রামের আলহাজ্ব আব্দুর রহিমের ছেলে।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়, মো: জাকির হোসেন ইসলামী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার হিসেবে, ঢাকার শ্যামলী শাখায় কর্মরত ছিলেন। সেখানে তিনি করোনায় আক্রান্ত হলে এক সপ্তাহ আগে ইবনেসিনা হাসপাতালে ভর্তি করা হয়। তার শ্বাস কষ্ট শুরু হলে জরুরি ভাবে আইসিইউতে ভর্তি করা হয়। আজ (বুধবার) ভোরে তিনি মারা যান।

জাকির হোসেনের লাশ এ্যাম্বুলেন্স যোগে তার নিজ বাড়ি শোলাপাড়া গ্রামে নিয়ে আসা হলে, দুপুর দুই টার সময় প্রশাসনের উদ্যোগে ও সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল শেখের ব্যবস্থাপনা ও সহযোগিতায় স্বাস্থ্য বিধি মেনে বিশেষ ব্যবস্থাপনায় জানাযা শেষে দাফন করা হয়। তার মৃত্যুতে সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা: মো: আব্দুল আজিজ ও সাবেক সংসদ সদস্য আব্দুল মান্নান তালুকদার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সনজিত কর্মকার, বিএনপির সভাপতি স,ম, আফসার আলী ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম টুটুল গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।


এ জাতীয় আরো খবর
error: Content is protected !!
error: Content is protected !!