• শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ১০:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
যশোরের অভয়নগরে প্রকৃত সত্য ঘটনা আড়াল করে ইউএনও বরাবর অভিযোগ চলে গেলেন লেখক গবেষক মাওলানা আতাহার উদ্দিন মোল্লা ছাতকে বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র, বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের জন্মদিন পালন চলচ্চিত্র বানিয়ে ছাতকের পবনের বাজিমাত মির্জাগঞ্জে যথাযথ মর্যাদায় শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী পালিত যশোর জেলায় গোয়েন্দা (ডিবি) পুলিশের পৃথক পৃথক অভিযানে ২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক- ২ ছাতকে পিকআপ ভ্যানের ধাক্কায় প্রাণ গেলো নারীর সিরাজগঞ্জ জেলা পুলিশের কল্যাণ সভা ও ক্রাইম কনফারেন্স অনুষ্ঠিত নড়াইলে ফোন করে খাদ্য সহায়তা নিলো ৮০ জন পরিবার। নৌ পুলিশের ওপর হামলা ঘটনায় কাউন্সিলরসহ ৫ আসামি‌কে ১০‌দি‌নে রিমা‌ন্ডের আ‌বেদন আদাল‌তে
ঘোষণা
দৈনিক আমার দিগন্তর পএিকায় প্রতিটি জেলা ও উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে আজই যোগাযোগ করুন সম্পাদক দৈনিক আমার দিগন্তর মোবাঃ 01711169167

যশোরে গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাস সংক্রমণ রোগের উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ১৬

দৈনিক আমার দিগন্তর / ৩৮ বার
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১

যশোরে গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাস সংক্রমণ রোগের উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ১৬।

এস এম খলিলুর রহমান,
যশোর সদর উপজেলা প্রতিনিধিঃ
দৈনিক আমার দিগন্তর।

৫ জুন ২০২১ সোমবার গত রবিবার দুপুর থেকে আজ দুপুর পর্যন্ত অর্থাৎ গত ২৪ ঘণ্টায় যশোর ২৫০ শয্যা সদর জেনারেল হাসপাতালে করোনা ভাইরাস সংক্রমণ রোগে আক্রান্ত হয়ে, এবং উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ১৬ জন।

এর মধ্যে করোনা ভাইরাস সংক্রমণ রোগে আক্রান্ত হয়ে ৬ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে সবাই নারী, প্রত্যেকেরই বয়স ৪৮ থেকে ৭০ বছরের মধ্যে। মৃতদের মধ্যে ১ জন নড়াইলের লোহাগড়া, আরোও ১ জন মহেশপুর উপজেলার এবং অপর ৪ জন যশোর জেলার বিভিন্ন উপজেলার বাসিন্দা।
এ ছাড়া করোনার ভাইরাস সংক্রমণ রোগের উপসর্গ নিয়ে মারা গেছেন আরোও ১০ জন।
কোভিড-১৯, করোনা ভাইরাস সংক্রমণ রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হওয়া ৬ জন নারী যশোর ২৫০ শয্যা সদর জেনারেল হাসপাতালের করোনা ভাইরাস সংক্রমণ ওয়ার্ডে (রেড জোনে) ভর্তি ছিলেন।
যশোর ২৫০ শয্যা সদর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আরএমও ডাঃ আরিফ আহমেদ, এই তথ্য নিশ্চিত করেছেন।
তিনি আরোও বলেন, যশোর ২৫০ শয্যা সদর জেনারেল হাসপাতালের রেড জোনে মোট ভর্তি আছে ১২৬ জন। আর ইয়েলো জোনে ভর্তি আছে ৮৬ জন।

এ দিকে, ৫ জুন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জেনোম সেন্টারে করোনা ভাইরাস নমুনা পরীক্ষার টেস্টে ১৮৬ জনের নমুনাতে কোভিড-১৯, করোনা ভাইরাস সংক্রমণ রোগ পাওয়া গেছে। যশোরের ৪৪৫ জনের করোনা ভাইরাস নমুনা পরীক্ষা করে এই ফলাফল পাওয়া যায়। আজ শনাক্তের হার ৪১ দশমিক ৭৯।


এ জাতীয় আরো খবর
error: Content is protected !!
error: Content is protected !!