• শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৯:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
যশোরের অভয়নগরে প্রকৃত সত্য ঘটনা আড়াল করে ইউএনও বরাবর অভিযোগ চলে গেলেন লেখক গবেষক মাওলানা আতাহার উদ্দিন মোল্লা ছাতকে বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র, বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের জন্মদিন পালন চলচ্চিত্র বানিয়ে ছাতকের পবনের বাজিমাত মির্জাগঞ্জে যথাযথ মর্যাদায় শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী পালিত যশোর জেলায় গোয়েন্দা (ডিবি) পুলিশের পৃথক পৃথক অভিযানে ২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক- ২ ছাতকে পিকআপ ভ্যানের ধাক্কায় প্রাণ গেলো নারীর সিরাজগঞ্জ জেলা পুলিশের কল্যাণ সভা ও ক্রাইম কনফারেন্স অনুষ্ঠিত নড়াইলে ফোন করে খাদ্য সহায়তা নিলো ৮০ জন পরিবার। নৌ পুলিশের ওপর হামলা ঘটনায় কাউন্সিলরসহ ৫ আসামি‌কে ১০‌দি‌নে রিমা‌ন্ডের আ‌বেদন আদাল‌তে
ঘোষণা
দৈনিক আমার দিগন্তর পএিকায় প্রতিটি জেলা ও উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে আজই যোগাযোগ করুন সম্পাদক দৈনিক আমার দিগন্তর মোবাঃ 01711169167

তাহিরপুরে জনতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোদাচ্ছির আলম সুবল এর নিজ উদ্যোগে মাস্ক বিতরণ

দৈনিক আমার দিগন্তর / ২২ বার
প্রকাশ হয়েছে : সোমবার, ৫ জুলাই, ২০২১

তাহিরপুরে জনতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোদাচ্ছির আলম সুবল এর নিজ উদ্যোগে মাস্ক বিতর

সুনামগঞ্জ প্রতিনিধি

“স্বাস্থ্য বিধি মেনে চলুন, মাস্ক ব্যবহার করুন ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়ন জনতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও শ্রীপুর বাজার কমিটির আহবায়ক, মোদাচ্ছির আলম সুবল এর নিজ উদ্যোগে মাস্ক বিতরণ করা হয়েছে।

উক্ত ইউনিয়নের শ্রীপুর বাজারে পথচারী ও স্থানীয় নারী পুরুষ ২শতাধিক মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়। সোমবার (৫ জুলাই) দুপুরে শ্রীপুর বাজারে মাস্ক বিতরণ করা হয়েছে? মোদাচ্ছির আলম সুবল বলেন!
সারা বিশ্বে যখন করোনা ভাইরাস সংক্রমণের তীব্র গতিতে বৃদ্ধি চলমান রয়েছে, ঠিক সেই মুহুর্তে বাংলাদেশেও সংক্রমণ বাড়ছে । ফলে সরকার গত( ১ জুলাই) থেকে আগামী (৭ জুলাই) পর্যন্ত লকডাউন ঘোষণা দিয়েছেন।তারই ধারাবাহিকতায় লকডাউন বাস্তবায়নের জন্য সাধারণ মানুষকে সতর্কতা ও করোনা ভাইরাস প্রতিরোধে থ্রী ডব্লিও মেনে চলার আহবান জানান, তিনি আরও বলেন শারিরিক দুরত্ব বজায় রেখে,হাত ধোয়া ও মাস্ক ব্যবহার করার জন্য অনুরোধ জানান।

মাস্ক বিতরণ কালে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী নজমুল হাজি, শ্রীপুর বাজার কমিটির সদস্য , জিয়াউর রহমান আখনঞ্জি, সাংবাদিক সামছুল আলম আখনঞ্জি টিটু, সাংবাদিক মুরাদ মিয়া, সাংবাদিক আবু জাহান তালুকদার, কবির মিয়া, জাহাঙ্গীর তালুকদা,প্রমুখ।


এ জাতীয় আরো খবর
error: Content is protected !!
error: Content is protected !!