• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০২:৪৮ অপরাহ্ন
শিরোনাম
ছাতকে পশু হাসপাতালে অর্ধলাখ টাকা বিদ্যুৎ বিল বেনাপোল সীমান্ত এলাকায় থেকে পিস্তল, গুলি, ম্যাগজিন ও ফেনসিডিল উদ্ধার মির্জাগঞ্জে শেখ রাসেল এর ৫৮ তম জন্মদিন পালিত ছাতকে ১০টি ইউনিয়নে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল পাথঘাটায় রাগ করে ১২ বছরের কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যানের সাথে সিলেট বিভাগ উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের মতবিনিময় সভা পাথরঘাটায় হিন্দু সম্প্রদায়ের এক যুবকের বিরুদ্ধে ইসলাম ধর্ম নিয়ে কটুক্তির অভিযোগ। গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের অভিযানে ইসরাফিল হত্যার আসামী আটক ২ পাথরঘাটা গলায় ফাঁস দিয়ে ১৮ বছরের এক যুবতীর রহস্যজনক মৃত্যু! ছাতকে ৩৪ বোতল ভারতীয় মদসহ গ্রেফতার ১
ঘোষণা
দৈনিক আমার দিগন্তর পএিকায় প্রতিটি জেলা ও উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে আজই যোগাযোগ করুন সম্পাদক দৈনিক আমার দিগন্তর মোবাঃ 01711169167

পুলিশের নাম ভাঙিয়ে পরিবহনে চাঁদাবাজি করার সময় আটক ৩

/ ১২৪ বার
প্রকাশ হয়েছে : বুধবার, ৪ নভেম্বর, ২০২০

চটগ্রামের হালিশহরের বড়পুল এলাকায় পরিবহন থেকে পুলিশ ও রাজনৈতিক নেতাদের নাম ভাঙিয়ে চাঁদা তোলার সময় ৩ জনকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৭। মঙ্গলবার বিকালে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- হালিশহর হাউজিং নতুনপাড়া এলাকার বাসিন্দা মো. হুমায়ুন কবির (২৭), বন্দর নিউমুরিং আবাসিক এলাকার বাসিন্দা মো. হাসান মুরাদ রণি (২৭) ও বড়পুল মইন্যাপাড়া এলাকার বাসিন্দা মো. সাইফুল ইসলাম (২৮)।

এ বিষয়ে র‌্যাব-৭ এর অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ জানান, বড়পুল থেকে আনন্দ বাজারগামী বিভিন্ন সিএনজি অটোরিকশা, মাহেন্দ্র এবং অটোরিকশা থেকে চাঁদা আদায় করছিল তারা। তারা আইন শৃংখলা রক্ষাবাহিনী ও রাজনৈতিক দলের নেতাদের নামে পরিবহন থেকে চাঁদা আদায় করছিল। এসব চাঁদা তুলে তাদের পৌঁছে দিত তারা।

জানা যায়, বড়পুল থেকে আনন্দ বাজার ও আনন্দ বাজার থেকে বড়পুলগামী সব সিএনজি অটোরিকশা, মাহেন্দ্র এবং অটোরিকশাকে নিয়মিত চাঁদা দিতে হয়। আনন্দ বাজার অংশের চাঁদা তোলা হয় বন্দর থানার মধ্যম হালিশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. নাছিরের নামে।

তবে এ বিষয়ে কথা বলতে মধ্যম হালিশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. নাছিরকে মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তার নম্বর ব্যস্ত পাওয়া যায়।


এ জাতীয় আরো খবর
error: Content is protected !!
error: Content is protected !!