• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩:২৫ অপরাহ্ন
শিরোনাম
ছাতকে পশু হাসপাতালে অর্ধলাখ টাকা বিদ্যুৎ বিল বেনাপোল সীমান্ত এলাকায় থেকে পিস্তল, গুলি, ম্যাগজিন ও ফেনসিডিল উদ্ধার মির্জাগঞ্জে শেখ রাসেল এর ৫৮ তম জন্মদিন পালিত ছাতকে ১০টি ইউনিয়নে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল পাথঘাটায় রাগ করে ১২ বছরের কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যানের সাথে সিলেট বিভাগ উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের মতবিনিময় সভা পাথরঘাটায় হিন্দু সম্প্রদায়ের এক যুবকের বিরুদ্ধে ইসলাম ধর্ম নিয়ে কটুক্তির অভিযোগ। গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের অভিযানে ইসরাফিল হত্যার আসামী আটক ২ পাথরঘাটা গলায় ফাঁস দিয়ে ১৮ বছরের এক যুবতীর রহস্যজনক মৃত্যু! ছাতকে ৩৪ বোতল ভারতীয় মদসহ গ্রেফতার ১
ঘোষণা
দৈনিক আমার দিগন্তর পএিকায় প্রতিটি জেলা ও উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে আজই যোগাযোগ করুন সম্পাদক দৈনিক আমার দিগন্তর মোবাঃ 01711169167

আবারো বেপরোয়া কিশোর গ্যাং এর দৌরত্ব পাথরঘাটায় (বরগুনার) মাদ্রাসা ছাত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় স্কুলছাত্রকে মারধর

দৈনিক আমার দিগন্তর / ৩৭ বার
প্রকাশ হয়েছে : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

আবারো বেপরোয়া কিশোর গ্যাং এর দৌরত্ব
পাথরঘাটায় (বরগুনার) মাদ্রাসা ছাত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় স্কুলছাত্রকে মারধর

প্রতিনিধি, পাথরঘাটা(বরগুনা)

বরগুনার পাথরঘাটায় হাড়িটানা ছালেহিয়া দাখিল মাদ্রাসার এক ছাত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় লোহার পাইপ দিয়ে পিটিয়ে তিন কিশোরকে গুরতর আহত করা হয়েছে। ১২ অক্টোবর মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার পাথরঘাটা সদর ইউনিয়নের পাথরঘাটা পদ্মা সড়কের আলমের দোকানের পূর্ব পাশে এ ঘটনা ঘটে। এর আগের দিন রাত ৮ টা থেকে ১১টা পর্যন্ত ‘তুমি আর আমি’ নামে একটি ম্যাসেঞ্জারে হামলার প্রস্ততি নেয়া হয়। রাহাত, রাব্বি ও ইমরান ওই ম্যাসেঞ্জারে রামদা ও লোহার পাইপ দিয়ে হামলা করা হবে এমন ছবিও দেয়া হয়।

আহতরা হলো, পশ্চিম হাড়িটানা গ্রামের দুলাল মিয়ার ছেলে মো. রাকিব (১৫), মৃত খলিলুর রহমানের ছেলে জাকারিয়া (১৫) ও লাল মিয়া খানের ছেলে ইমরান (১৭)। হামলাকারীদের ভয়ে এ প্রতিবেদন লেখা পর্যন্ত স্থানীয় পর্যায় চিকিৎসা নিয়েছেন। ঘটনার পরপরই এক সংবাদকর্মীর মুঠো বার্তার ভিত্তিতে পুলিশ ঘটনা¯স্থলে পৌছায়।

আহতেদের সাথে কথা বলে জানা যায়, মাদ্রাসার অষ্টম শ্রেণির এক ছাত্রী (১৪) একই এলাকার এসএসসি পরীক্ষার্থী মো. রাকিবকে পছন্দ করতো। ওদিকে একই মাদ্রাসার নবম শ্রেণির ছাত্র রাব্বি ওই ছাত্রীকে পছন্দ করতো, তাতে রাজি না হওয়ায় ওই ছাত্রীকে রাব্বি পথেঘাটে উত্ত্যক্ত করতো। সবশেষ সোমবার উত্ত্যক্তের প্রতিবাদ করে রাকিব। এর জের ধরে ‘তুমি আর আমি’ নামে একটি ম্যাসেঞ্জার গ্রুপে রাব্বি, রাহাত ও ইমরান রাকিবকে মারধর করার জন্য পরিকল্পনা করে এবং রামদা ও লোহার পাইপ দিয়ে হামলা করবে তার ছবিও ওই গ্রুপে দেয় তারা।

পরিকল্পনা অনুযায়ী মঙ্গলবার রাব্বি, রাহাত, ইমরানসহ ৬ থেকে ৭জন বখাটে সকাল সাড়ে ৯টার দিকে কোড়ালিয়া বাজার থেকে বাড়িতে যাওয়ার পথে হাড়িটানা আলমের দোকানের পূর্ব পাশে রাকিবকে লোহার পাইপ, মোটরসাইকেল হাইডোলিক পাইপ এবং হকিস্টিক দিয়ে হামলা করে। এ সময় রাকিবকে রক্ষা করতে আসলে জাকারিয়া ও ইমারনকেও পিটিয়ে আহত করে। এতে জাকারিয়ার ডান হাত ভেঙ্গে যায় এবং রাকিবের সারা শরীরের এলোপাতারি পিটিয়ে গুরতর আহত করে। পরে স্থানীয়রা আসলে রামদা, হকিস্টিক ও লোহার পাইপ উচিয়ে বীরদর্পেস্থান থেকে ত্যাগ করে তারা।

স্থানীয় শাহ আলম মিস্ত্রী বলেন, রাহাত এর আগেও অনেকে মেয়েকে উত্ত্যক্ত করেছে। অনেক মেয়েকে জোর করে বাড়িতে নিয়ে যেত। তাছাড়া তার বাড়ির সামনে রাস্তার পাশে একটি কাঠের বেঞ্চ বসিয়ে প্রতিনিয়ত মাদক সেবন করে ওই রাহাত। প্রতিবাদ করলে মারধর করার হুমকি দেয়।

আহত রাকিব, ইমরাত ও জাকারিয়া জানান, বিভিন্ন সময় ওই ছাত্রীকে উত্ত্যক্ত করতো রাহাতসহ তার সহযোগিরা। রাস্তায় উঠলে ওই ছাত্রীর পিছু নিত রাহাত। আমরা এর প্রতিবাদ করি। যার জের ধরেই আমাদেরকে মারধর করেছে। আমরা তাদের ভয়ে এখন পর্যন্ত উন্নত চিকিৎসা নিতে যাওয়ার সাহস পাইনি।

অভিযুক্ত রাহাতের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে রাহাতের বাবা সোহরাব হোসেন বলেন, আমার ছেলে মাদকাসক্ত। ওকে আমি বারবার নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে ব্যর্থ হয়েছি।

পাথরঘাটা থানার ওসি আবুল বাশার বলেন,একজন সাংবাদিকের ফোন পেয়ে বিষয়টি শুনেই ঘটনা¯’লে ফোর্স পাঠিয়েছি। তবে এখন পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি।

পাথরঘাটা সার্কেল তোফায়েল হোসেন সরকার বলেন, আমি ম্যাসেঞ্জার গ্ররুপের পরিকল্পনা দেখেছি। আমরা খোঁজ খবর নিয়েছি। এ বিষয় অপরাধীরা কেউ ছাড় পাবেনা।


এ জাতীয় আরো খবর
error: Content is protected !!
error: Content is protected !!