• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০১:৫৮ অপরাহ্ন
শিরোনাম
ছাতকে পশু হাসপাতালে অর্ধলাখ টাকা বিদ্যুৎ বিল বেনাপোল সীমান্ত এলাকায় থেকে পিস্তল, গুলি, ম্যাগজিন ও ফেনসিডিল উদ্ধার মির্জাগঞ্জে শেখ রাসেল এর ৫৮ তম জন্মদিন পালিত ছাতকে ১০টি ইউনিয়নে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল পাথঘাটায় রাগ করে ১২ বছরের কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যানের সাথে সিলেট বিভাগ উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের মতবিনিময় সভা পাথরঘাটায় হিন্দু সম্প্রদায়ের এক যুবকের বিরুদ্ধে ইসলাম ধর্ম নিয়ে কটুক্তির অভিযোগ। গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের অভিযানে ইসরাফিল হত্যার আসামী আটক ২ পাথরঘাটা গলায় ফাঁস দিয়ে ১৮ বছরের এক যুবতীর রহস্যজনক মৃত্যু! ছাতকে ৩৪ বোতল ভারতীয় মদসহ গ্রেফতার ১
ঘোষণা
দৈনিক আমার দিগন্তর পএিকায় প্রতিটি জেলা ও উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে আজই যোগাযোগ করুন সম্পাদক দৈনিক আমার দিগন্তর মোবাঃ 01711169167

যশোরের শার্শা উপজেলায় পারিবারিক কলহের জের ধরে জামাইয়ের হাতে শ্বশুর খুন

দৈনিক আমার দিগন্তর / ৭১ বার
প্রকাশ হয়েছে : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

যশোরের শার্শা উপজেলায় পারিবারিক কলহের জের ধরে জামাইয়ের হাতে শ্বশুর খুন।

এস এম খলিলুর রহমান,
যশোর জেলা প্রতিনিধিঃ

১২ অক্টোবর ২০২১ মঙ্গলবার সকাল ৮ টার দিকে যশোরের শার্শা উপজেলার লক্ষণপুর ইউনিয়নে পারিবারিক কলহের জের ধরে জামাইয়ের হাতে শশুর আবু মুসা (৫০), নামে একজন যুবক খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে দূর্গাপুর গ্রামের ছত্রাপাড়ায় নিহত আবু মুসা একই গ্রামের মনছের বিশ্বাসের ছেলে বলে জানা যায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, ১২ অক্টোবর মঙ্গলবার সকাল ৮ দিকে আবু মুসা তার নাতি ছেলে আরিয়ান হোসেন (৪) কে দাদা বাড়ি থেকে আনতে গেলে ২ পক্ষের মধ্যে কথা বাঘ বিতর্ক শুরু হয়। এক পর্যায়ে তার জামাই তুহিন (২৫) সহ তার ছোট ভাই রুহিন (২০), তাদের পিতা কুদ্দুস (৫৫), চাচা সুসান (৪৫) এবং কয়েকজন মিলে দেশীয় অস্ত্র দা, বটি, বাঁশ, লাঠি ও রড দিয়ে এলোপাথাড়ি মারধর করে। মারধরের এক পর্যায়ে মুসা ঘটনাস্থলেই মারা যান। এলাকাবাসী ও আত্মীয়-স্বজন তাকে উদ্ধার করে সর্বপ্রথমে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্য ঘোষনা করেন।

উল্লেখ্য যে, আবু মুসার মেয়ের সাথে একই গ্রামের কুদ্দুসের পুত্র তুহিনের সহিত ৫ বছর আগে বিবাহ হয়। তাদের সংসারে ৪ বছর বয়সের একটি পুত্র সন্তান আছে। গত ২ মাস আগে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে।

ঘটনার সত্যতা স্বীকার করে শার্শা থানার ডিউটি অফিসার শরিফুল ইসলাম, আমাদের এ প্রতিনিধিকে জানিয়েছেন, মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মামলা শেষ হলে লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে এবং আসামি আটকের অভিযান অব্যাহত থাকবে।


এ জাতীয় আরো খবর
error: Content is protected !!
error: Content is protected !!