• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩:৫৭ অপরাহ্ন
শিরোনাম
ছাতকে পশু হাসপাতালে অর্ধলাখ টাকা বিদ্যুৎ বিল বেনাপোল সীমান্ত এলাকায় থেকে পিস্তল, গুলি, ম্যাগজিন ও ফেনসিডিল উদ্ধার মির্জাগঞ্জে শেখ রাসেল এর ৫৮ তম জন্মদিন পালিত ছাতকে ১০টি ইউনিয়নে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল পাথঘাটায় রাগ করে ১২ বছরের কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যানের সাথে সিলেট বিভাগ উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের মতবিনিময় সভা পাথরঘাটায় হিন্দু সম্প্রদায়ের এক যুবকের বিরুদ্ধে ইসলাম ধর্ম নিয়ে কটুক্তির অভিযোগ। গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের অভিযানে ইসরাফিল হত্যার আসামী আটক ২ পাথরঘাটা গলায় ফাঁস দিয়ে ১৮ বছরের এক যুবতীর রহস্যজনক মৃত্যু! ছাতকে ৩৪ বোতল ভারতীয় মদসহ গ্রেফতার ১
ঘোষণা
দৈনিক আমার দিগন্তর পএিকায় প্রতিটি জেলা ও উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে আজই যোগাযোগ করুন সম্পাদক দৈনিক আমার দিগন্তর মোবাঃ 01711169167

নড়াইলে প্রস্তাবিত চারলেন সড়কের ক্ষতিগ্রস্ত দের পুনঃর্বাসের ব্যবস্তা করবেন মাশরাফি

দৈনিক আমার দিগন্তর / ১১০ বার
প্রকাশ হয়েছে : রবিবার, ৩ অক্টোবর, ২০২১

নড়াইলে প্রস্তাবিত চারলেন সড়কের ক্ষতিগ্রস্ত দের পুনঃর্বাসের ব্যবস্তা করবেন মাশরাফি।

মোঃ রাসেল মোল্লা,
নড়াইল জেলা প্রতিনিধিঃ
দৈনিক আমার দিগন্তর।

নড়াইল শহরের প্রস্তাবিত চারলেন সড়ক নির্মানের ফলে যে সব ব্যবসায়ী ক্ষতিগ্রস্ত হবেন, আমি কথা দিচ্ছি তাদের সবাইকে পূঃনর্বাসনের ব্যাবস্থা করব। আজ (শনিবার) রাতে রুপগঞ্জ কালিবাড়ি মন্দিরের অফিসে বাজার ব্যবসায়ীদের নিয়ে মত বিনিময় সভায় এ কথা বলেন নড়াইল ২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা ।
মত বিনিময় সভায় জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার পিতা গোলাম মর্তুজা স্বপন, জেলা আ. লীগের সাংগঠনিক সম্পাদক দেবাশিষ কুন্ডু মিটুল, জেলা আ. লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি সরদার আলমগীর হোসেন আলম, রুপগঞ্জ বাজার বণিক সমিতির সাবেক সভাপতি রজিবুল ইসলাম বিশ্বাস, সাধারন সম্পাদক সন্তু কুমার ঘোষ, আ. লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য সৌমেন চন্দ্র বসু, নড়াইল সদর ইজিবাইক সমিতির সভাপতি মাছুম জমাদ্দার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ আশরাফুজ্জামান মুকুল, সাধারন সম্পাদক নিলয় রায় বাধনসহ ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। এর আগে নড়াইল ২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা মন্দির এলাকায় পৌছালে মন্দির কমিটির পক্ষ থেকে নেতৃবৃন্দ তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান ।
এসময় দলীয় নেতৃবন্দসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন। পরিকল্পনা কমিশন সূত্র মতে, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় থেকে প্রস্তাব করা হয়েছে ‘নড়াইল শহরাংশের জাতীয় মহাসড়ক প্রশস্তকরণ ও উন্নয়ন’ শীর্ষক এই প্রকল্প। আর এটি বাস্তবায়নে ব্যয় ধরা হয়েছে ১৭৯ কোটি ৯৮ লাখ ৯০ হাজার টাকা।
প্রকল্পটি বাস্তবায়িত হলে নড়াইল শহরের সড়ক প্রশস্ত করার মাধ্যমে যানজট নিরসন এবং এ মহাসড়ক ব্যবহারকারীদের উৎপাদনশীলতা বাড়ানো সম্ভব হবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। বিষয়টি নিয়ে সম্প্রতি পক্ষে-বিপক্ষে মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে।


এ জাতীয় আরো খবর
error: Content is protected !!
error: Content is protected !!