• শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ১০:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
যশোরের অভয়নগরে প্রকৃত সত্য ঘটনা আড়াল করে ইউএনও বরাবর অভিযোগ চলে গেলেন লেখক গবেষক মাওলানা আতাহার উদ্দিন মোল্লা ছাতকে বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র, বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের জন্মদিন পালন চলচ্চিত্র বানিয়ে ছাতকের পবনের বাজিমাত মির্জাগঞ্জে যথাযথ মর্যাদায় শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী পালিত যশোর জেলায় গোয়েন্দা (ডিবি) পুলিশের পৃথক পৃথক অভিযানে ২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক- ২ ছাতকে পিকআপ ভ্যানের ধাক্কায় প্রাণ গেলো নারীর সিরাজগঞ্জ জেলা পুলিশের কল্যাণ সভা ও ক্রাইম কনফারেন্স অনুষ্ঠিত নড়াইলে ফোন করে খাদ্য সহায়তা নিলো ৮০ জন পরিবার। নৌ পুলিশের ওপর হামলা ঘটনায় কাউন্সিলরসহ ৫ আসামি‌কে ১০‌দি‌নে রিমা‌ন্ডের আ‌বেদন আদাল‌তে
ঘোষণা
দৈনিক আমার দিগন্তর পএিকায় প্রতিটি জেলা ও উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে আজই যোগাযোগ করুন সম্পাদক দৈনিক আমার দিগন্তর মোবাঃ 01711169167

নিজেদের মধ্যে প্রতিযোগিতা উপভোগ করছেন রুবেল

/ ৬৮ বার
প্রকাশ হয়েছে : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০

বিসিবি প্রেসিডেন্টস কাপ টুর্নামেন্টের মধ্য দিয়ে দীর্ঘদিন পর প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরেছে বাংলাদেশের ক্রিকেটাররা। তাই মাঠে সবাই চেষ্টা করছেন নিজেকে উজাড় করে দিতে। তবে এই টুর্নামেন্টে দেখা গেছে পেস বোলারদের দাপট। কারণ সর্বোচ্চ উইকেট শিকারির তালিকার প্রথম পাঁচজনই পেসার।

তিন দলের পেসাররাই দারুণ সফল এই টুর্নামেন্টে। বাংলাদেশ দলের অন্যতম পেসার রুবেল হোসেন জানালেন, প্রতিযোগিতা যত বেশি হবে তত উপকৃত হবে বাংলাদেশ দল। একই সঙ্গে নিজেদের মধ্যে এই প্রতিযোগিতা দারুণ উপভোগ করছেন বলেও জানালেন অভিজ্ঞ এই পেসার।

তিনি জানান, খুব ভালো সাইন। প্রত্যেকটা পেস বোলার প্রত্যেকটা ক্রিকেটারই অনেক কষ্ট করেছে মহামারির সময়। সেটার ফল এখন খুব ভালোভাবে পেস বোলাররা পাচ্ছে।
রুবেল বলেন, আমার কাছে মনে হয় প্রতিযোগিতা থাকলে খুব ভালো বাংলাদেশ দলের জন্য। কারণ প্রতিযোগিতা থাকলে একটা পেস বোলার যখন জাতীয় দলে খেলবে, দেখবে তার পেছনে ভালো ভালো পেস বোলার আছে। তখন তার পারফরম্যান্স বা সবকিছুই একটু ভিন্ন হবে।

তিনি আর বলেন, আমি খুব উপভোগ করি, প্রতিযোগিতা থাকলে খুব ভালো লাগে। সবার জন্য ভালো একটি টুর্নামেন্ট ছিল। এটা আন্তর্জাতিক সিরিজে ভালো করতে উৎসাহ দেবে।


এ জাতীয় আরো খবর
error: Content is protected !!
error: Content is protected !!