• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩:৪৩ অপরাহ্ন
শিরোনাম
ছাতকে পশু হাসপাতালে অর্ধলাখ টাকা বিদ্যুৎ বিল বেনাপোল সীমান্ত এলাকায় থেকে পিস্তল, গুলি, ম্যাগজিন ও ফেনসিডিল উদ্ধার মির্জাগঞ্জে শেখ রাসেল এর ৫৮ তম জন্মদিন পালিত ছাতকে ১০টি ইউনিয়নে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল পাথঘাটায় রাগ করে ১২ বছরের কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যানের সাথে সিলেট বিভাগ উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের মতবিনিময় সভা পাথরঘাটায় হিন্দু সম্প্রদায়ের এক যুবকের বিরুদ্ধে ইসলাম ধর্ম নিয়ে কটুক্তির অভিযোগ। গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের অভিযানে ইসরাফিল হত্যার আসামী আটক ২ পাথরঘাটা গলায় ফাঁস দিয়ে ১৮ বছরের এক যুবতীর রহস্যজনক মৃত্যু! ছাতকে ৩৪ বোতল ভারতীয় মদসহ গ্রেফতার ১
ঘোষণা
দৈনিক আমার দিগন্তর পএিকায় প্রতিটি জেলা ও উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে আজই যোগাযোগ করুন সম্পাদক দৈনিক আমার দিগন্তর মোবাঃ 01711169167

বেনাপোলে র‌্যাব-৬ এর অভিযানে ২ কেজি গাঁজা ও ৫(শত) পিস ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক ১

দৈনিক আমার দিগন্তর / ৭৬ বার
প্রকাশ হয়েছে : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১

বেনাপোলে র‌্যাব-৬ এর অভিযানে ২ কেজি গাঁজা ও ৫(শত) পিস ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক ১।

এস এম খলিলুর রহমান,
যশোর জেলা প্রতিনিধিঃ

১৬ সেপ্টেম্বর ২০২১ বৃহস্পতিবার দুপুর ২টার দিকে যশোরের বেনাপোল কাগজপুকুর সাফাদ-সাইদা সুপার মার্কেটের সামনে অভিযান চালিয়ে লিটন হোসেন (৪৫), নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করেন। যশোর র‌্যাব-৬ এর সদস্যরা। আটককৃত মাদক ব্যবসায়ীর নিকট থেকে ২ কেজি গাঁজা ও ৫ (শত) পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়। আটক লিটন হোসেন, বেনাপোল গয়ড়া গ্রামের মৃত আনসার আলীর ছেলে জানা গেছে।

এ বিষয়টি র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার আল-আসাদ মাহফুজুল ইসলামকে জানালে তিনি আসামিকে আটকের নির্দেশ দেন। তার নির্দেশ মোতাবেক যশোর র‌্যাব-৬ এর একটি চৌকস দল নিয়ে আমি সেখানে অভিযান পরিচালনা করে ২ কেজি গাঁজা ও ৫ (শত) পিস ইয়াবাসহ লিটন হোসেনকে হাতেনাতে আটক করি।

র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের লেঃ, এম সারোয়ার হুসাইন, (এক্স), বিএন আমাদের এ প্রতিনিধিকে জানিয়েছেন, বৃহস্পতিবার দুপুরে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি বেনাপোল কাগজপুকুর বাজার এলাকায় বিপুল পরিমাণ মাদক দ্রব্য নিয়ে একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী অবস্থান করছেন। এমন সংবাদের ভিত্তিতে সেখানে একটি চৌকস টিম অভিযান পরিচালনার জন্য নির্দেশ দেয়া হয়, নির্দেশ মোতাবেক মাদক ব্যবসায়ীকে বিপুল পরিমাণ মাদকসহ হাতেনাতে আটক করা হয়। আটক লিটন হোসেন, বেনাপোল এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী হিসেবে সু-পরিচিত। সে দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদক দ্রব্যের ব্যবসা করে আসছে।

দুপুরে তার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে নিয়মিত মামলা দিয়ে তাকে বেনাপোল পোর্ট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।


এ জাতীয় আরো খবর
error: Content is protected !!
error: Content is protected !!