• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১০:২৬ পূর্বাহ্ন
ঘোষণা
দৈনিক আমার দিগন্তর পএিকায় প্রতিটি জেলা ও উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে আজই যোগাযোগ করুন সম্পাদক দৈনিক আমার দিগন্তর মোবাঃ 01711169167

যশোরে গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের অভিযানে আরোও ৫টি মোটরসাইকেলসহ চোর চক্রের সদস্য আটক ৪

দৈনিক আমার দিগন্তর / ৫৮ বার
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

যশোরে গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের অভিযানে আরোও ৫টি মোটরসাইকেলসহ চোর চক্রের সদস্য আটক ৪।

এস এম খলিলুর রহমান,
যশোর জেলা প্রতিনিধিঃ

১৪ সেপ্টেম্বর ২০২১ মঙ্গলবার যশোর জেলার ও চুয়াডাঙ্গা জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মোটরসাইকেল চোর চক্রের ৪ জন সদস্যকে ৫টি মোটরসাইকেলসহ আটক করেন, গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের সদস্যরা। এসময় তাদের কাছ থেকে গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা ২টি মাষ্টার চাবি, মোটরসাইকেল প্রেরনের কুরিয়ার কপিও জব্দ করেন।

আটককৃতরা হলেন- সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার চিংড়ীখালী এলাকার আঃ মজিদ সরকার ওরফে মজিদ গাজীর ছেলে আলামিন ওরফে আলমগীর (৪০), যশোর জেলার বাঘারপাড়া থানার খানপুর এলাকার ছমির বিশ্বাসের ছেলে খাইরুল ইসলাম কাজল ওরফে কাজল বিশ্বাস (৫৬), এবং চুয়াডাঙ্গা জেলার চুয়াডাঙ্গা থানার কাউন্সিলপাড়া এলাকার মৃত-মনির হোসেনের ছেলে সোহানুর রহমান তমাল ওরফে মামুন (২৮), ও একই থানার রাজাপুর মল্লিকপাড়া এলাকার শওকত আলী ওরফে সকোর ছেলে সাদ্দাম হোসেন (২৮)।

যশোর জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) রুপণ কুমার সরকার আমাদের এ প্রতিনিধিকে জানিয়েছেন, যশোর জেলার ও চুয়াডাঙ্গা জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মোটরসাইকেল চোর চক্রের নিকট থেকে ৫টি মোটরসাইকেলসহ তাদের আটক করা হয়। এসময় তাদের কাছে থাকা মোটর সাইকেলের তালা খোলার কাজে ব্যবহৃত ২টি মাষ্টার চাবী, চোরাই মোটরসাইকেল প্রেরনের কুরিয়ার কপি ও উদ্ধার করা হয়েছে। তাদের মধ্যে আটককৃত আলামিনের বিরুদ্ধে দেশের বিভিন্ন জেলায় ২টি অস্ত্র, ২টি হত্যা, ১টি মাদক, ৯টি মোটরসাইকেল চুরি মামলাসহ ১৪টি মামলা রয়েছে, এবং সাদ্দামের বিরুদ্ধে ১টি অস্ত্র, ১টি মাদক, ৩টি মোটরসাইকেল চুরি মামলাসহ ৫টা মামলা রয়েছে। ও খাইরুল ইসলাম সবুজের বিরুদ্ধে ১টি ডাকাতি মামলাসহ ৩টি মামলা, সোহানুর রহমান তমালের বিরুদ্ধে দেশের বিভিন্ন জেলায় ৫টি মোটরসাইকেল চুরি মামলা রয়েছে। আসামিদের বিরুদ্ধে আরোও ১টি চুরির মামলা দিয়ে তাদেরকে আদালতে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।


এ জাতীয় আরো খবর
error: Content is protected !!
error: Content is protected !!