• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৫ পূর্বাহ্ন
ঘোষণা
দৈনিক আমার দিগন্তর পএিকায় প্রতিটি জেলা ও উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে আজই যোগাযোগ করুন সম্পাদক দৈনিক আমার দিগন্তর মোবাঃ 01711169167

নড়াইলে এক দুর্দান্ত আসামি পলাতক এবং একটি অস্ত্র উদ্ধার

দৈনিক আমার দিগন্তর / ৩৯ বার
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

নড়াইলে এক দুর্দান্ত আসামি পলাতক এবং একটি অস্ত্র উদ্ধার।

মোঃ রাসেল মোল্লা,
নড়াইল জেলা প্রতিনিধিঃ
দৈনিক আমার দিগন্তর।

নড়াইলের নড়াগাতি থানার পুলিশ একটি রিভলবার উদ্ধার করেছে। তবে পুলিশ কাউকে আটক করতে পারেনি। সোমবার গভীররাতে যোগানিয়া গ্রামের তুষারের মোড় এলাকা থেকে নড়াগাতি থানা পুলিশ এটি উদ্ধার করে। এসময় অভিযুক্ত ফেরদৌস মোল্লা (৩৫) নামে একজন পালিয়ে যায়। যোগানিয়া গ্রামের জিয়াব মোল্লার ছেলে।

পুলিশ জানায়, সোমবার গভীর রাতে পুলিশ সুপার প্রবীর কুমার রায়ের নির্দেশনায় নড়াগাতি থানার অফিসার ইনচার্জ মোছাঃ রোকসানা খাতুন এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) নাজমুল হাসান সঙ্গীয় এসআই (নিঃ) খান মাহবুবুর রহমান ও ফোর্সসহ মাদকদ্রব্য, অবৈধ অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসীদের গ্রেফতারের লক্ষ্যে বিশেষ অভিযান পরিচালনা করেন।

অভিযান চলাকালীন সময়ে গোপন সংবাদে জানতে পারে বা ওই সোনা ইউনিয়নের যোগানিয়া গ্রামের মধ্য দিয়া অবৈধ অস্ত্র নিয়ে যোগানিয়া গ্রামের জিয়াব মোল্লার ছেলে ফেরদৌস মোল্লা একটি মোটরসাইকেল যোগে যাচ্ছেন। এমন সংবাদের ভিত্তিতে যোগানিয়া গ্রামের তুষারের মোড়ে নড়াগাতি থানা পুলিশ ওত পেতে অবস্থান নেয়। এসময় ঘটনাস্থলে ফেরদৌস মোল্লা আসার পর তাকে গাড়ি থামাতে বললে সে গাড়ি ফেলে পালিয়ে যায়। এসময় গাড়ির কাছে লাল রঙ্গের একটি শপিং ব্যাগ দেখতে পেয়ে ব্যাগ তল্লাশি করে একটি রিভলবার পাওয়া যায়, যার গায়ে ইংরেজিতে MADE IN JAPAN লেখা আছে।

রিভলবার ও মোটরসাইকেল জব্দ করে নড়াগাতি থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়। যার নং-০২, তারিখ ১৩/০৯/২০২১।

নড়াগাতি থানার অফিসার ইনচার্জ মোছাঃ রোকসানা খাতুন অস্ত্র উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে নড়াইল বলেন, আসামিকে গ্রেফতারের পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।


এ জাতীয় আরো খবর
error: Content is protected !!
error: Content is protected !!