• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১১:২৪ পূর্বাহ্ন
ঘোষণা
দৈনিক আমার দিগন্তর পএিকায় প্রতিটি জেলা ও উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে আজই যোগাযোগ করুন সম্পাদক দৈনিক আমার দিগন্তর মোবাঃ 01711169167

নড়াইল জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

দৈনিক আমার দিগন্তর / ৪০ বার
প্রকাশ হয়েছে : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১

নড়াইল জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত।

মোঃ রাসেল মোল্লা,
নড়াইল জেলা প্রতিনিধিঃ
দৈনিক আমার দিগন্তর।

নড়াইল জেলা পুলিশের আয়োজনে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত ও আগস্ট মাসের ভালো কাজের জন্য মানদণ্ড অনুযায়ী শ্রেষ্ঠ অফিসারদের পুরস্কৃত করলেন পুলিশ সুপার।
———————————————
অদ্য ১০ সেপ্টেম্বর সকাল ১০:০০ ঘটিকায় নড়াইল জেলা পুলিশের আয়োজনে মাসিক কল্যাণ সভা জেলা পুলিশ লাইন্স ড্রিলসেটে অনুষ্ঠিত হয়। কল্যাণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব প্রবীর কুমার রায়, পিপিএম (বার)। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জনাব মোঃ রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব তানজিলা সিদ্দিকা, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়াটার্স) জনাব এস.এম কামরুজ্জামান পিপিএম, সকল থানা ও বিভিন্ন পুলিশ ইউনিটের অফিসার ইনচার্জসহ পুলিশ সদস্যগণ।

কল্যাণ সভা শেষে আগস্ট ২০২১ ইং মাসের বিভিন্ন ক্যাটাগরিতে যে সকল পুলিশ অফিসার ও ফোর্সগণ শ্রেষ্ঠ স্থান অধিকার করেছেন, পুলিশ সুপার জনাব প্রবীর কুমার রায়, পিপিএম (বার) মহোদয় তাদের হাতে পুরস্কার তুলে দেন।
পুরস্কারপ্রাপ্ত অফিসার ও ফোর্সগণ হলেন, অস্ত্র উদ্ধারে শ্রেষ্ঠ অফিসার কালিয়া থানার পুলিশ পরিদর্শক জনাব আমানুল্লাহ আল-বারী, হত্যা মামলার আসামি গ্রেফতারে শ্রেষ্ঠ অফিসার নড়াইল সদর থানার পুলিশ পরিদর্শক শিমুল কুমার দাস, এলআইসি শাখার শ্রেষ্ঠ অফিসার জেলা গোয়েন্দা শাখার এএসআই (নিঃ) মোঃ আবুল কামাল, নড়াইল সদর থানার শ্রেষ্ঠ বিট অফিসার এসআই (নিঃ) মোঃ আমিন উদ্দিন লিটন, লোহাগড়া থানার শ্রেষ্ঠ বিট অফিসার এসআই (নিঃ) সিরাজুল ইসলাম, কালিয়া থানার শ্রেষ্ঠ বিট অফিসার এসআই (নিঃ) মিজানুর রহমান, নড়াগাতি থানার শ্রেষ্ঠ বিট অফিসার এসআই (নিঃ) নাজির আহম্মেদ, নড়াগাতী থানার ওয়ারেন্ট তামিলে যৌথভাবে শ্রেষ্ঠ অফিসার এসআই (নিঃ) মোঃ নাজমুল হাসান ও কালিয়া থানার এএসআই (নিঃ) সায়েম উদ্দিন, সদর কোর্টের আদালতের কাজে শ্রেষ্ঠ অফিসার এএসআই (নিঃ) দীপংকর কুমার দাস ও কনস্টেবল আল-মাহামুদ, জেলা বিশেষ শাখার গোপন তথ্যের জন্য কনস্টেবল আ.ন.ম মনির হোসেন, জেলা বিশেষ শাখার শ্রেষ্ঠ কনস্টেবল মোঃ সাদ্দাম হোসেন, জেলা বিশেষ শাখার শ্রেষ্ঠ ওয়াচার কনস্টেবল মোঃ বায়েজিদ হোসেন, নড়াইল সদর থানার গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনে নড়াইল সদর থানার এসআই (নিঃ) মোঃ সাইফুল ইসলাম ও জেলা গোয়েন্দা শাখার এএসআই (নিঃ) মোঃ কামাল হোসেন, শহর ও যানবাহন শাখার শ্রেষ্ঠ অফিসার নড়াইল সদর ট্রাফিক সার্জেন্ট রিফাজ মিয়া।

পুলিশ সুপার মহোদয় কল্যাণ সভায় তার বক্তব্যে বলেন, ভালো কাজের জন্য পুরস্কার এবং মন্দ কাজের জন্যে তিরস্কার। কাজেই সকল পুলিশ সদস্যকে অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে তাদের উপর অর্পিত দায়িত্ব পালন করতে হবে। দায়িত্বে অবহেলার অভিযোগ পেলে কাউকে ছাড় দেওয়া হবে না। তিনি আরো বলেন, যার যার ডিউটি এলাকায় সজাগ দৃষ্টি রাখতে হবে, কোন প্রকার দাঙ্গা-হাঙ্গামা যাহাতে না হয় এবং জনগণের সাথে সুন্দর ব্যবহারের মাধ্যমে সেবা প্রদান করতে হবে। তিনি আরো বলেন, কোনো পুলিশ সদস্যের বিরুদ্ধে যদি মাদকের সাথে সম্পৃক্ততার অভিযোগ পাওয়া যায় তার বিরুদ্ধে কঠোর থেকে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। পরিশেষে পুলিশ সুপার মহোদয় সকলকে শৃংখলার মধ্যে থেকে ডিউটি করতে বলেন। চাকরি ক্ষেত্রে ছুটি বা বেতন বা অন্য যেকোন পারিবারিক বা ব্যক্তিগত সমস্যা থাকলে তা রোল কল বা কল্যাণ সভায় উপস্থাপন করতে এবং সমাধান না হলে নিয়ম মেনে পুলিশ সুপার মহোদয়ের সাথে দেখা করে জানাতে বলেন।
এছাড়া ইচ্ছামত ফেসবুক বা অন্য কোনো মাধ্যমে মন্তব্য না লিখতে নির্দেশনা প্রদান করেন।


এ জাতীয় আরো খবর
error: Content is protected !!
error: Content is protected !!