• শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৮:১১ পূর্বাহ্ন
শিরোনাম
যশোরের অভয়নগরে প্রকৃত সত্য ঘটনা আড়াল করে ইউএনও বরাবর অভিযোগ চলে গেলেন লেখক গবেষক মাওলানা আতাহার উদ্দিন মোল্লা ছাতকে বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র, বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের জন্মদিন পালন চলচ্চিত্র বানিয়ে ছাতকের পবনের বাজিমাত মির্জাগঞ্জে যথাযথ মর্যাদায় শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী পালিত যশোর জেলায় গোয়েন্দা (ডিবি) পুলিশের পৃথক পৃথক অভিযানে ২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক- ২ ছাতকে পিকআপ ভ্যানের ধাক্কায় প্রাণ গেলো নারীর সিরাজগঞ্জ জেলা পুলিশের কল্যাণ সভা ও ক্রাইম কনফারেন্স অনুষ্ঠিত নড়াইলে ফোন করে খাদ্য সহায়তা নিলো ৮০ জন পরিবার। নৌ পুলিশের ওপর হামলা ঘটনায় কাউন্সিলরসহ ৫ আসামি‌কে ১০‌দি‌নে রিমা‌ন্ডের আ‌বেদন আদাল‌তে
ঘোষণা
দৈনিক আমার দিগন্তর পএিকায় প্রতিটি জেলা ও উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে আজই যোগাযোগ করুন সম্পাদক দৈনিক আমার দিগন্তর মোবাঃ 01711169167

ইন্সটাগ্রামের ছবি সেভ করার সহজ পদ্ধতি

/ ৫০ বার
প্রকাশ হয়েছে : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০

সহজে ইন্সটাগ্রাম থেকে ছবি ডাউনলোডও করা যায় না। ডাউনলোড করলেও দেখা যায় পুরো পেজসহ ডাউনলোড হয়েছে। এ সমস্যা এড়িয়ে ইনস্টাগ্রামের ছবি কীভাবে মোবাইল ফোনে সেভ করা যাবে তা নিয়েই আজকের পরামর্শ।

যেভাবে সেভ করবেন-

* প্রথমে ইনস্টাগ্রামের প্রোফাইলে যেতে হবে।

 

* প্রোফাইল থেকে ডানে থাকা হ্যামবার্গার মেনুতে ক্লিক করতে হবে।

* সেখানে নতুন পেজে নিচে ‘Settings’ অপশন পাওয়া যাবে। এতে ক্লিক করলে ‘Account’ অপশন আসবে।

* সেখান থেকে ‘Original Photos’ এ ক্লিক করতে হবে।

* নতুন পেজে ‘Save Original Photos’ অপশনটি দেখা যাবে। এর পাশে থাকা টগল বাটনটি অন করলে ইনস্টাগ্রামে আপলোড করা সব ছবি স্বয়ংক্রিয়ভাবে ফোনের গ্যালারিতে সেভ হবে।

* ফোনের গ্যালারিতে গিয়ে ‘Albums’ এ ক্লিক করলেই ‘Instagram Pictures’ অপশনটি পাওয়া যাবে।

ইন্সটাগ্রামে অন্যের আপলোড করা ছবি যেভাবে সেভ করবেন

ইনস্টাগ্রামের যে ছবি সেভ করতে চান সেটার ডান দিকে থাকা বুকমার্ক আইকনে ক্লিক করতে হবে। সেভ হয়েছে কিনা তা দেখতে নিজের প্রোফাইলে যেতে হবে। এরপর হ্যামবার্গার মেনুতে গিয়ে ছবি সেভ করতে হবে।


এ জাতীয় আরো খবর
error: Content is protected !!
error: Content is protected !!