• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০২:০৮ অপরাহ্ন
শিরোনাম
ছাতকে পশু হাসপাতালে অর্ধলাখ টাকা বিদ্যুৎ বিল বেনাপোল সীমান্ত এলাকায় থেকে পিস্তল, গুলি, ম্যাগজিন ও ফেনসিডিল উদ্ধার মির্জাগঞ্জে শেখ রাসেল এর ৫৮ তম জন্মদিন পালিত ছাতকে ১০টি ইউনিয়নে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল পাথঘাটায় রাগ করে ১২ বছরের কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যানের সাথে সিলেট বিভাগ উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের মতবিনিময় সভা পাথরঘাটায় হিন্দু সম্প্রদায়ের এক যুবকের বিরুদ্ধে ইসলাম ধর্ম নিয়ে কটুক্তির অভিযোগ। গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের অভিযানে ইসরাফিল হত্যার আসামী আটক ২ পাথরঘাটা গলায় ফাঁস দিয়ে ১৮ বছরের এক যুবতীর রহস্যজনক মৃত্যু! ছাতকে ৩৪ বোতল ভারতীয় মদসহ গ্রেফতার ১
ঘোষণা
দৈনিক আমার দিগন্তর পএিকায় প্রতিটি জেলা ও উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে আজই যোগাযোগ করুন সম্পাদক দৈনিক আমার দিগন্তর মোবাঃ 01711169167

ছাতকে রিমা বেগম নামে এক নারী নিখোঁজ থানায় জিডি

দৈনিক আমার দিগন্তর / ৬৬ বার
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১

ছাতকে রিমা বেগম নামে এক
নারী নিখোঁজ থানায় জিডি

সাজ্জাদ তালুকদার
ছাতক প্রতিনিধি

ছাতকে রিমা বেগম (২২) নামের এক নারী নিখোঁজ। সেই নিখোঁজ নারী উত্তর খুরমা ইউনিয়নের নয়া মৈশাপুর মুসলিমকোনা সিএনজি অটো-রিকশা চালক তাজ উদ্দিন আহমদ কামালের স্ত্রী।জানা যায়, দুই জমজ সন্তানের জননী রিমা বেগম কিছুদিন ধরে মানুসিক সমস্যায় ভোগছিলেন। দুই সন্তান নিয়ে স্বামীর বাড়িতে বসবাস করলেও মানুসিক সমস্যা দেখা দিলে তাকে স্থানীয় ধারণ উত্তর পাড়া গ্রামের মামা ছাদেক মিয়ার বাড়িতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছিলো। গত ৫ সেপ্টেম্বর দুপুরে সন্তান দু’টি রেখে কোথায় নিখোঁজ হয়ে যায় ওই গৃহবধূ। পরিবারের লোকজন তার সন্ধানে সম্ভাব্য সকলস্থানে যোগাযোগ করেও পাওয়া যাচ্ছে না। নিখোঁজের পরদিন গৃহবধুর স্বামী তাজ উদ্দিন আহমদ কামাল ছাতক থানায় একটি সাধারণ ডায়েরি করেন।
নিখোঁজ হওয়ার সময় তার পড়নে ছিল সবুজ রঙের সেলোয়ার ও কালো ওড়না। উচ্চতা ৫ফুট, চেহারা উজ্জ্বল। সে সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলে।
নিখোঁজ গৃহবধূর সন্ধান পেলে তার স্বামী তাজ উদ্দিন আহমদ কামাল (01779-878 116) মোবাইল নম্বরে যোগাযোগ করার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।


এ জাতীয় আরো খবর
error: Content is protected !!
error: Content is protected !!