• শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৮:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
যশোরের অভয়নগরে প্রকৃত সত্য ঘটনা আড়াল করে ইউএনও বরাবর অভিযোগ চলে গেলেন লেখক গবেষক মাওলানা আতাহার উদ্দিন মোল্লা ছাতকে বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র, বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের জন্মদিন পালন চলচ্চিত্র বানিয়ে ছাতকের পবনের বাজিমাত মির্জাগঞ্জে যথাযথ মর্যাদায় শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী পালিত যশোর জেলায় গোয়েন্দা (ডিবি) পুলিশের পৃথক পৃথক অভিযানে ২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক- ২ ছাতকে পিকআপ ভ্যানের ধাক্কায় প্রাণ গেলো নারীর সিরাজগঞ্জ জেলা পুলিশের কল্যাণ সভা ও ক্রাইম কনফারেন্স অনুষ্ঠিত নড়াইলে ফোন করে খাদ্য সহায়তা নিলো ৮০ জন পরিবার। নৌ পুলিশের ওপর হামলা ঘটনায় কাউন্সিলরসহ ৫ আসামি‌কে ১০‌দি‌নে রিমা‌ন্ডের আ‌বেদন আদাল‌তে
ঘোষণা
দৈনিক আমার দিগন্তর পএিকায় প্রতিটি জেলা ও উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে আজই যোগাযোগ করুন সম্পাদক দৈনিক আমার দিগন্তর মোবাঃ 01711169167

সি সিরিজের স্মার্টফোন নিয়ে আসছে রিয়েলমি

/ ৫৩ বার
প্রকাশ হয়েছে : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০

রিয়েলমি নিয়ে আসছে নতুন শো “আস্ক রিয়েলমি”। পাশাপাশি বাজারে নিয়ে আসছে সি সিরিজের নতুন স্মার্টফোন। যাতে ব্যবহারকারীদের জন্যে থাকছে ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ছাড়াও অত্যাধুনিক সব ফিচার।

রিয়েলমির নতুন এই ফোনে থাকছে বড় ডিসপ্লে ও ট্রিপল এআই রিয়ার ক্যামেরা সেটআপ। সর্বাধুনিক সব ফিচার নিয়ে রিয়েলমি শিগগিরই তাদের সামাজিক মাধ্যমে সোমবার সন্ধ্যা ৭টায় “আস্ক রিয়েলমি” শো’র প্রথম পর্বে সি সিরিজের এই স্মার্টফোন উন্মোচন করবে।

বহুল প্রতিক্ষিত “আস্ক রিয়েলমি” শো’তে রিয়েলমি’র প্রতিনিধিরা ভক্তদের সাথে তথ্য বিনিমিয় ও প্রশ্নের উত্তর দেবেন এবং ব্র্যান্ডটির ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে সর্বশেষ আপডেট প্রদান করবেন। এছাড়া এ শো’র মাধ্যমে ফ্যানরা রিয়েলমির আকর্ষণীয় সব অফারের ব্যাপারে জানতে পারবেন।
ফেসবুকে ‘রিয়েলমি বাংলাদেশ কমিউনিটি [অফিসিয়াল]’
(https://www.facebook.com/groups/realmeBDcommunity) সার্চ করে ফ্যানরা তাদের প্রশ্ন পোস্ট করতে পারেন। এর জন্য ফ্যানদের জন্য বিশেষ ডিল অফার, পাশাপাশি রিয়েলমির পক্ষ থেকে ফ্যানদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়া হবে।

 

তাছাড়া, ইউটিউব চ্যানেলে “আস্ক রিয়েলমির” পর্ব গুলো দেখতে পারবেন এই লিঙ্কে: https://rebrand.ly/realme_BD_Official
“আস্ক রিয়েলমি’র” প্রথম পর্বেই রিয়েলমি সি সিরিজের নতুন স্মার্টফোন উন্মোচন করা হবে।
নিজস্ব মূল্য তালিকায় সবসময় সর্বাধুনিক সফটওয়্যার ও হার্ডওয়্যারের সমন্বয়ে সি সিরিজের ফোনগুলো বাজারে আনা হয়। এছাড়া সি সিরিজের ফোনগুলোতে থাকে বিশাল ব্যাটারি। নতুন ফোনেও তার ব্যতিক্রম হচ্ছে না। এর বিশাল ব্যাটারি ৫৭ দিনের লম্বা সময় স্ট্যান্ডবাই সুবিধা দিবে। ফোনটিতে প্রয়োজনীয় গতি প্রদানে শক্তিশালী প্রসেসরের সাথে আছে অনন্য পাওয়ার সেভিং মোড।

আরো থাকছে ২০:৯ রেশিওর ৬.৫- ইঞ্চির বিশাল ডিসপ্লে, যা নানান কন্টেন্ট দেখার অভিজ্ঞতাতে করবে সমুন্নত। নাইটস্কেপ মোডের সাথে ট্রিপল এআই ক্যামেরায় সহজেই তোলা যাবে রাতের অসাধারণ সব ছবি। আপগ্রেডেড রিয়েলমি ইউআই-তে ফোনটিকে এমনভাবে অপ্টিমাইজ করবে যা এর ডুয়াল মোড মিউজিক শেয়ার, ৩-ফিঙ্গার স্ক্রিনশট, অনন্য ডার্ক মোড এবং আরো নানান ফিচারে নিয়ে আসবে অনন্যসাধারণ স্মুথনেস।


এ জাতীয় আরো খবর
error: Content is protected !!
error: Content is protected !!