• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১১:০৪ পূর্বাহ্ন
ঘোষণা
দৈনিক আমার দিগন্তর পএিকায় প্রতিটি জেলা ও উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে আজই যোগাযোগ করুন সম্পাদক দৈনিক আমার দিগন্তর মোবাঃ 01711169167

ছাতকে স্ত্রীর ওপর অ‌ভিমান ক‌রে স্বামীর আত্মহত্যা

দৈনিক আমার দিগন্তর / ২১৯ বার
প্রকাশ হয়েছে : সোমবার, ১৬ আগস্ট, ২০২১

ছাতকে স্ত্রীর ওপর অ‌ভিমান
ক‌রে স্বামীর আত্মহত্যা

মোহাম্মদ সাজ্জাদ তালুকদার
ছাতক(সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

ছাত‌কে স্ত্রীর সাথে ঝগড়া করে র‌শিদ আলী (৩০) নামে এক যুবক গলায় রশি বেধে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। উপজেলার লাকেশ্বর গ্রামের প‌শ্চিমপাড়া এ ঘটনা ঘ‌টে।

গত শ‌নিবার(১৪ আগষ্ট) রা‌তে স্বামী স্ত্রীর ম‌ধ্যে ঝগড়া বে‌ধে ছি‌লো। এসময় স্বামী তার স্ত্রীর উপর ক্ষুদ্ধ হ‌য়ে স্ত্রী‌ জেস‌মিন বেগম‌কে তিন তালাক দেয়ার ঘটনায় স্ত্রী তার স্বামী ঘর ছেড়ে অন‌্য ঘরে গিয়ে রা‌ত্রি যাপন ক‌রেন। এ ঘরে কেউ না থাকায় ঘ‌রের বাঁশের তী‌রের স‌ঙ্গে গলায় র‌শি বে‌ধে আত্মহত্যা ক‌রেছে চার সন্তা‌নের জনক র‌শিদ আলী (৩০)।

গ্রামবা‌সি জানান রোববার সকালে র‌শিদ আলীর শ্বশুর এ খবর পেয়ে বা‌ঁশের তীর থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে ও ডাক্তার তাকে পরীক্ষা করে মৃত ঘোষনা করেন। পরে তার লাশ বা‌ড়ি রে‌খে শ্বশুড় ও শ‌্যালক উধাও হয়ে গেছেন। র‌শিদ পেশায় একজন রাজমিস্ত্রী ছিলেন। গ্রামবাসী জানান, গত(১৪ আগষ্ট) শনিবার রাতে র‌শিদ আলী তার স্ত্রীর সাথে পারিবারিক অভাব-অনটন নিয়ে ঝগড়া করে তার স্ত্রীর উপর ‌সে অ‌ভিমান করে রাতে গলায় র‌শি বেধে আত্মহত্যা করে।

পরেরদিন গত রোববার সকালে তার বসত ঘরের এক‌টি বা‌ঁশের তীরে তার ঝুলন্ত মরদেহ দেখতে পায় তার স্ত্রী জেস‌মিন বেগম।
ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ না‌জিম উ‌দ্দিন বলেন, আত্মহত্যার খবর পেয়ে র‌শিদ আলীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। এছাড়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।


এ জাতীয় আরো খবর
error: Content is protected !!
error: Content is protected !!