• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩:৫৬ অপরাহ্ন
শিরোনাম
ছাতকে পশু হাসপাতালে অর্ধলাখ টাকা বিদ্যুৎ বিল বেনাপোল সীমান্ত এলাকায় থেকে পিস্তল, গুলি, ম্যাগজিন ও ফেনসিডিল উদ্ধার মির্জাগঞ্জে শেখ রাসেল এর ৫৮ তম জন্মদিন পালিত ছাতকে ১০টি ইউনিয়নে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল পাথঘাটায় রাগ করে ১২ বছরের কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যানের সাথে সিলেট বিভাগ উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের মতবিনিময় সভা পাথরঘাটায় হিন্দু সম্প্রদায়ের এক যুবকের বিরুদ্ধে ইসলাম ধর্ম নিয়ে কটুক্তির অভিযোগ। গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের অভিযানে ইসরাফিল হত্যার আসামী আটক ২ পাথরঘাটা গলায় ফাঁস দিয়ে ১৮ বছরের এক যুবতীর রহস্যজনক মৃত্যু! ছাতকে ৩৪ বোতল ভারতীয় মদসহ গ্রেফতার ১
ঘোষণা
দৈনিক আমার দিগন্তর পএিকায় প্রতিটি জেলা ও উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে আজই যোগাযোগ করুন সম্পাদক দৈনিক আমার দিগন্তর মোবাঃ 01711169167

পার্টি শেষে অতিথিরা জানলেন আপ্যায়নকারী করোনা আক্রান্ত!

/ ৮১ বার
প্রকাশ হয়েছে : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত বলিউডের সাবেক অভিনেতা ও পরিচালক রাকেশ রোশানের স্ত্রী এবং হৃত্বিক রোশানের মা পিংকি রোশান। বৃহস্পতিবার রোশন পরিবারের পক্ষ থেকে এই খবর জানানো হয়েছে। সেদিন নিজের ৬৭ বছরের জন্মদিন পালন করেছেন পিংকি। বৃহস্পতিবার কোভিড ১৯-এর পরীক্ষার রিপোর্টে তার পজিটিভ এসেছে। যদিও তার শরীরে করোনার কোনও উপসর্গ নেই। রাকেশ রোশান জানিয়েছেন, বাড়িতে আপাতত কোয়ারেনটিনে রয়েছেন তিনি। খবর এই সময়ের।

সেদিন স্ত্রীর জন্মদিন উপলক্ষে আবেগঘন পোস্ট করেছিলেন রাকেশ। লিখেছিলেন, ‘হ্যাপি বার্থডে পিংকি, শান্তি ও আনন্দে থেকো সব সময়। ঈশ্বর মঙ্গল করুন।’ স্ত্রীকে জড়িয়ে একটি ছবি শেয়ার করে এই ক্যাপশন লিখেছিলেন রাকেশ। পিংকি রোশনের ইনস্টাগ্রাম পেজেই বৃহস্পতিবার জন্মদিন সেলিব্রেশনের ঝলক পাওয়া গিয়েছিল। জন্মদিনের পার্টিতে আর যারা ছিলেন, তারাও নিজেদের আপাতত আইসোলেশনে রাখছেন কিনা তা অবশ্য জানা যায়নি।

কাজের দিক থেকে রাকেশ রোশান খুদগর্জ, খুন ভরি মাঙ্গ, কিষেণ কানহাইয়া, করণ অর্জুন, কহো না পেয়ার হ্যায়, কোই মিল গয়ার মতো ছবি পরিচালনার জন্য ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন। নিজে বহু বছর বলিউডে অভিনয়ও করেছেন তিনি। রাকেশ ও পিংকির ছেলে হৃত্বিক রোশন বলিউডে এক রাতে সুপারস্টার হয়েছিলেন। তাকে বলিউডের গ্রিক গড বলা হয়। কাজের দিক থেকে শেষ তাকে দেখা গিয়েছে টাইগার শ্রফের সঙ্গে ‘ওয়ার’ ছবিতে। যদিও পরবর্তীতে কোন ছবির কাজ তিনি করছেন তা এখনও জানাননি অভিনেতা।


এ জাতীয় আরো খবর
error: Content is protected !!
error: Content is protected !!