• শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৮:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
যশোরের অভয়নগরে প্রকৃত সত্য ঘটনা আড়াল করে ইউএনও বরাবর অভিযোগ চলে গেলেন লেখক গবেষক মাওলানা আতাহার উদ্দিন মোল্লা ছাতকে বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র, বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের জন্মদিন পালন চলচ্চিত্র বানিয়ে ছাতকের পবনের বাজিমাত মির্জাগঞ্জে যথাযথ মর্যাদায় শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী পালিত যশোর জেলায় গোয়েন্দা (ডিবি) পুলিশের পৃথক পৃথক অভিযানে ২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক- ২ ছাতকে পিকআপ ভ্যানের ধাক্কায় প্রাণ গেলো নারীর সিরাজগঞ্জ জেলা পুলিশের কল্যাণ সভা ও ক্রাইম কনফারেন্স অনুষ্ঠিত নড়াইলে ফোন করে খাদ্য সহায়তা নিলো ৮০ জন পরিবার। নৌ পুলিশের ওপর হামলা ঘটনায় কাউন্সিলরসহ ৫ আসামি‌কে ১০‌দি‌নে রিমা‌ন্ডের আ‌বেদন আদাল‌তে
ঘোষণা
দৈনিক আমার দিগন্তর পএিকায় প্রতিটি জেলা ও উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে আজই যোগাযোগ করুন সম্পাদক দৈনিক আমার দিগন্তর মোবাঃ 01711169167

অষ্টমীতে ছেলের নাম ও ছবি প্রকাশ করলেন কোয়েল

/ ৫৭ বার
প্রকাশ হয়েছে : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০

লকডাউনের মধ্যেই মা হয়েছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। তাই এবার পূজো মা হিসেবে কোয়েলের জন্য প্রথম। মল্লিকবাড়ির পূজোর খ্যাতি সম্পর্কে সকলে অবহিত। তবে এবার পরিবারে এই নতুন সদস্যের জন্যই সবকিছু আরও স্পেশাল। তাই অষ্টমীর দিনই ছেলের নাম প্রকাশ করলেন কোয়েল। খবর কলকাতা টোয়েন্টিফোরের।

কোয়েল ও নিসপাল রানে তাদের একরত্তির নাম রেখেছেন কবীর। তিনজনের একটি ছবির সঙ্গে নাম ঘোষণা করেছেন অভিনেত্রী। পোস্টে লিখেছেন, মহা অষ্টমীর পুণ্য লগ্নে আমরা আমাদের একরত্তির নাম জানাতে পেরে খুশি…. কবীর।

ছবিতে দেখা যাচ্ছে অষ্টমীর জন্য কোয়েল বেছে নিয়েছেন লাল ও সাদার কম্বিনেশনে একটি শাড়ি। সবসময়ের মতোই কোয়েলকে স্নিগ্ধ লাগছে। রানে একটি লাল পাঞ্জাবি পরেছেন। আর ছোট্ট কবীর পরেছে হলুদ পাঞ্জাবি ও সাদা পাজামা।
কোয়েলের এই পোস্টে পরিচালক রাজ চক্রবর্তী কমেন্ট করেছেন, ওলে বাবা লে! অভিনেতা আবির চট্টোপাধ্য়ায় লিখেছেন, অনেক ভালোবাসা কোয়েল ও রানেকে। আর নামটাও ভালো লেগেছে। পরিচালক বিরসা দাশগুপ্ত লিখেছেন, খুব সুন্দর নাম হয়েছে। মল্লিকবাড়িতে এই নতুন সদস্যের জন্য এবার পূজোয় আনন্দ যে দ্বিগুণ তা আন্দাজ করাই যায়।


এ জাতীয় আরো খবর
error: Content is protected !!
error: Content is protected !!