• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩:০৪ অপরাহ্ন
শিরোনাম
ছাতকে পশু হাসপাতালে অর্ধলাখ টাকা বিদ্যুৎ বিল বেনাপোল সীমান্ত এলাকায় থেকে পিস্তল, গুলি, ম্যাগজিন ও ফেনসিডিল উদ্ধার মির্জাগঞ্জে শেখ রাসেল এর ৫৮ তম জন্মদিন পালিত ছাতকে ১০টি ইউনিয়নে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল পাথঘাটায় রাগ করে ১২ বছরের কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যানের সাথে সিলেট বিভাগ উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের মতবিনিময় সভা পাথরঘাটায় হিন্দু সম্প্রদায়ের এক যুবকের বিরুদ্ধে ইসলাম ধর্ম নিয়ে কটুক্তির অভিযোগ। গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের অভিযানে ইসরাফিল হত্যার আসামী আটক ২ পাথরঘাটা গলায় ফাঁস দিয়ে ১৮ বছরের এক যুবতীর রহস্যজনক মৃত্যু! ছাতকে ৩৪ বোতল ভারতীয় মদসহ গ্রেফতার ১
ঘোষণা
দৈনিক আমার দিগন্তর পএিকায় প্রতিটি জেলা ও উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে আজই যোগাযোগ করুন সম্পাদক দৈনিক আমার দিগন্তর মোবাঃ 01711169167

সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়াচ্ছেন জ্যাকলিন!

/ ৭৫ বার
প্রকাশ হয়েছে : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০

বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ সোশ্যাল মিডিয়ায় তার নিজের ভক্তদের কখনো নিরাশ করেন না। বিভিন্ন ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের আপডেট জানাতে থাকেন তিনি। এরই ধারাবাহিকতায় শুক্রবার ইনস্টাগ্রামে বিরাট মাইলস্টোন পৌঁছেন তিনি। ৪৬ মিলিয়ান ফলোয়ার অতিক্রম করেন এই অভিনেত্রী। সেই বিশেষ মুহূর্ত উপলক্ষ্যে করলেন ফটোশুট। ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করতেই উত্তাপ ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়।

একগুচ্ছ গোলাপ জড়িয়ে ধরে অংশ নিলেন ফটোশুটে। হাতে ধরা হলুদ-গোলাপি ফুল জড়িয়ে রাখলেও সাদা ট্রাউজার পরে ছিলেন জ্যকালিন। ছবির ক্যাপশনে নায়িকা লেখেন-লাভ ইউ এবং থ্যাঙ্ক ইউ। একদম টপলেস ফটোতে সুপারহট জ্যাকলিন সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চড়ালেন।

করোনার কারণে প্রায় সাত মাস শুটিং সেট থেকে দূরে থাকার পর সদ্যই কাজে ফিরেছেন জ্যাকনিল। সম্প্রতি পিপিই কিটে ঘেরে ক্রু মেম্বারদের সঙ্গে ছবি পোস্ট করে তিনি লেখেন- ‘আমি ভুলে গিয়েছিলাম শুটিং করা কতটা মজার। ফিরে এসে ভালো লাগছে’।
এদিকে, করোনাভাইরাসের (কোভিড ১৯) কারণে যখন প্রথম লকডাউন শুরু হয়, সেই সময় থেকেই সালমান খানের সঙ্গে পানভেলে ছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ। পানভেলের বাগানবাড়িতে খান পরিবারের সঙ্গেই কাটছিল সময়। কয়েক মাস সালমানের বাগানবাড়িতে কাটিয়ে মুম্বাইয়ে ফেরার পর বন্ধুর সঙ্গে ছিলেন জ্যাকলিন। তবে আনলক পর্ব শুরু হতেই শ্যুটিংয়ের কাজ শুরু করেন তিনি। একটি ব্র্যান্ডের শ্যুটিংয়ের কাজ শুরু করতেই করোনা পরীক্ষার মুখোমুখি হতে হয় জ্যাকলিনের প্রায় পুরো ইউনিটকে।


এ জাতীয় আরো খবর
error: Content is protected !!
error: Content is protected !!