• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০১:৫২ অপরাহ্ন
শিরোনাম
ছাতকে পশু হাসপাতালে অর্ধলাখ টাকা বিদ্যুৎ বিল বেনাপোল সীমান্ত এলাকায় থেকে পিস্তল, গুলি, ম্যাগজিন ও ফেনসিডিল উদ্ধার মির্জাগঞ্জে শেখ রাসেল এর ৫৮ তম জন্মদিন পালিত ছাতকে ১০টি ইউনিয়নে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল পাথঘাটায় রাগ করে ১২ বছরের কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যানের সাথে সিলেট বিভাগ উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের মতবিনিময় সভা পাথরঘাটায় হিন্দু সম্প্রদায়ের এক যুবকের বিরুদ্ধে ইসলাম ধর্ম নিয়ে কটুক্তির অভিযোগ। গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের অভিযানে ইসরাফিল হত্যার আসামী আটক ২ পাথরঘাটা গলায় ফাঁস দিয়ে ১৮ বছরের এক যুবতীর রহস্যজনক মৃত্যু! ছাতকে ৩৪ বোতল ভারতীয় মদসহ গ্রেফতার ১
ঘোষণা
দৈনিক আমার দিগন্তর পএিকায় প্রতিটি জেলা ও উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে আজই যোগাযোগ করুন সম্পাদক দৈনিক আমার দিগন্তর মোবাঃ 01711169167

চুলের জন্য বাদ পড়লেন বাপ্পী

/ ১০৫ বার
প্রকাশ হয়েছে : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০

নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু বাপ্পী চৌধুরী ও দিঘীকে নিয়ে ‘তুমি আছো তুমি নেই’ শিরোনামে ছবি নির্মাণের ঘোষণা দিয়েছিলেন। গত ১৭ অক্টোবর তিনি এই ঘোষণা দেন। সেই ঘোষণার এক সপ্তাহ পার হতে না হতেই নায়ক বাপ্পীকে বাদ দেওয়া হল ছবিটি থেকে।

সূত্রের খবর, চুলের জন্য নাকি বাদ পড়েছেন বাপ্পী চৌধুরী। বাপ্পির বদলে দিঘীর বিপরীতে নায়ক হিসেবে নেয়া হয়েছে সাইমন সাদিককে। বাপ্পি তার সাইনিং মানিও ফিরিয়ে দিয়েছেন বলে জানা গেছে।

এ বিষয়ে ছবির পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু বলেন, আমার সিনেমায় নায়কের বড় চুল লাগবে। বাপ্পির সঙ্গে যখন চুক্তি করেছিলাম তখন ভেবেছিলাম তাকে উইগ পরিয়ে শুটিং করব। কিন্তু বাপ্পি উইগ পরতে রাজি হয়নি। আর এখন তার চুল সেই পর্যায়ে নেই। চুল বড় করতে মিনিমাম দুই মাস সময় দিতে হবে তাকে। আমার হাতে অতো সময় নেই। বিষয়টি জানার পর বাপ্পি নিজে থেকে সিনেমা থেকে সরে দাঁড়িয়েছে।
তিনি আরও বলেন, বাপ্পি তার চূড়ান্ত সিদ্ধান্ত জানালে পরে বাপ্পির জায়গায় সাইমনকে চূড়ান্ত করি। দিঘী ও সাইমনকে নিয়ে আগামী ১৫ নভেম্বর থেকে ‘তুমি আছো, তুমি নেই’ ছবিটির শুটিং শুরু করব।


এ জাতীয় আরো খবর
error: Content is protected !!
error: Content is protected !!