• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৪ পূর্বাহ্ন
ঘোষণা
দৈনিক আমার দিগন্তর পএিকায় প্রতিটি জেলা ও উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে আজই যোগাযোগ করুন সম্পাদক দৈনিক আমার দিগন্তর মোবাঃ 01711169167

যশোরের বসুন্দিয়ায় পঞ্চাশের উর্ধে ৬ (শত) নারী-পুরুষকে “Sina Farm” টিকা প্রদান

দৈনিক আমার দিগন্তর / ৪২ বার
প্রকাশ হয়েছে : রবিবার, ৮ আগস্ট, ২০২১

যশোরের বসুন্দিয়ায় পঞ্চাশের উর্ধে ৬ (শত) নারী-পুরুষকে “Sina Farm” টিকা প্রদান।

এস এম খলিলুর রহমান,
যশোর সদর উপজেলা প্রতিনিধি
দৈনিক আমার দিগন্তর।

৭ আগস্ট ২০২১ শনিবার সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত, বিরতিহীন ভাবে যশোর সদর বসুন্দিয়া ইউনিয়ন পরিষদ ভবনে বসুন্দিয়া ইউপি চেয়ারম্যান ও তার ইউপি সদস্য ও পরিষদ দফাদার সকলের সার্বিক তত্ত্বাবধানে বসুন্দিয়া ইউনিয়নের ওয়ার্ডের পঞ্চাশের উর্ধে ৬ (শত) নারী-পুরুষকে “Sina Farm” টিকা প্রদান করা হয়। ইউনিয়ন পরিষদ ভবনের ৩টি বুথে ৯ জন স্বাস্থ্য কর্মী টিকা দান করেন তারা হলেন, লাখিদা খানম (সরকারী স্বাস্থ্য পরিদর্শক), প্রণব কুমার (পরিবার পরিকল্পনা পরিদর্শক), পারভীন সুলতানা (পরিবার কল্যাণ সহকারী), মমতাজ বেগম (পরিবার পরিকল্পনা সহকারী), মোমেনা খাতুন (পরিবার পরিকল্পনা সহকারী), শারমিন সুলতানা (পরিবার কল্যাণ পরিদর্শিক), জাহিদুল ইসলাম খান ও রেখা রানী (স্বাস্থ্য সহকারী), জাওয়াদ খান (গ্যাভী কর্মী),।

টিকা প্রদান কালে হাজারো মানুষের ভিড় হয়, কিন্তু ইউপি চেয়ারম্যান সকলের উদ্দেশ্যে বলেন, মুক্তিযোদ্ধা বয়স্ক এবং প্রতিবন্ধীদের অগ্রধিকার দেওয়া হবে এবং স্বজনপ্রীতি ছাড়াই ৬ (শত) মানুষকে স্বাস্থ্যবিধি মেনে টিকা প্রদান করা হয়েছে। তবে বাকি সকলেই সরকারী নিয়ম অনুযায়ী এরপর টিকা পাবেন। একটু সময় লাগবে তবে কোন সমস্যা ছাড়াই টিকা দান কর্মসূচী সুন্দর ও শান্তিপূর্ণ ভাবে স্বাস্থ্যবিধি মেনে পরিচালিত হয়েছে বলে এলাকাবাসী আমাদের এ প্রতিনিধিকে জানান।


এ জাতীয় আরো খবর
error: Content is protected !!
error: Content is protected !!