• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১০:২৮ পূর্বাহ্ন
ঘোষণা
দৈনিক আমার দিগন্তর পএিকায় প্রতিটি জেলা ও উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে আজই যোগাযোগ করুন সম্পাদক দৈনিক আমার দিগন্তর মোবাঃ 01711169167

মির্জাগঞ্জে যথাযথ মর্যাদায় শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী পালিত

দৈনিক আমার দিগন্তর / ৭৮ বার
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১

মির্জাগঞ্জে যথাযথ মর্যাদায় শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী পালিত

এস কে মিন্টু,

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি:

দৈনিক আমার দিগন্তর,

আজ ৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জ্যেষ্ঠ পুত্র, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহিদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭২ তম জন্মবার্ষিকী। ১৯৪৯ সালের ৫ আগস্ট গোপালগঞ্জের টুঙ্গীপাড়া গ্রামে শেখ কামাল জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ ই আগস্ট কালো রাতে নির্মম হত্যাকাণ্ডে মাত্র ২৬ বছর বয়সে জাতির জনক বঙ্গবন্ধুর সঙ্গে সপরিবারে নিহত হন শেখ কামাল।


দিনটি উপলক্ষে আজ ৫ আগস্ট সকালে স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে যথাযথ মর্যাদার সাথে উপজেলা অডিটরিয়াম মিলনায়তনে শেখ কামাল এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা,জন্মদিনের কেক কাটা ও শেখ কামালের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন,মির্জাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান খান মোঃ আবু বকর সিদ্দিকী,উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোসাঃ তানিয়া ফেরদৌস।

আরো উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামিলীগের সভাপতি গাজী আতাহার উদ্দিন আহমেদ,সিনিয়র সহ-সভাপতি মোঃ ইসমাইল হোসেন মৃধা,সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন জুয়েল বেপারী,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মহিববুল্লাহ,উপজেলা আওয়ামিলীগের অঙ্গ,সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতা-কর্মীরা। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ মনিরুল ইসলাম,সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম জোমাদ্দার সহ সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।


এ জাতীয় আরো খবর
error: Content is protected !!
error: Content is protected !!