• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৫ পূর্বাহ্ন
ঘোষণা
দৈনিক আমার দিগন্তর পএিকায় প্রতিটি জেলা ও উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে আজই যোগাযোগ করুন সম্পাদক দৈনিক আমার দিগন্তর মোবাঃ 01711169167

নৌ পুলিশের ওপর হামলা ঘটনায় কাউন্সিলরসহ ৫ আসামি‌কে ১০‌দি‌নে রিমা‌ন্ডের আ‌বেদন আদাল‌তে

দৈনিক আমার দিগন্তর / ৫১ বার
প্রকাশ হয়েছে : বুধবার, ৪ আগস্ট, ২০২১

নৌ পুলিশের ওপর হামলা ঘটনায় কাউন্সিলরসহ ৫ আসামি‌কে ১০‌দি‌নে রিমা‌ন্ডের আ‌বেদন আদাল‌তে

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি

ছাতকে নৌ পুলিশের ওপর হামলার ঘটনার মূলহোতা মামলার প্রধান আসামি আ.লীগ নেতা পৌর কাউন্সিলর তাপস চৌধুরী, সাদমান মাহমুদ সানি, বোমা কারক আলাউদ্দিন, হাজি বুলবুল, কোহিনুর চৌধুরীসহ ৫ জন‌কে গত মঙ্গলবার রা‌তে সুনামগঞ্জ আদাল‌তে
আসামী‌দের‌কে হা‌জির ক‌রে ১০‌ দি‌নের রিমা‌ন্ডের আ‌বেদন ক‌রেন তদন্ত কর্মকতা। তা‌দের বিরু‌দ্ধে র‌য়ে‌ছে একা‌ধিক নৌপ‌থে চাদাবা‌জি,হামলা,শ্রমিক নিযাতন অবৈধ ড্রেজার দি‌য়ে বন বিভা‌গের জায়গা উপর বাস্ক‌হেড ও ড্রেজার সুরমা ও চেলা নদীর তল‌দেশ থে‌কে বালু ও পাথর উ‌ত্তোলনকা‌লে আটককৃত বালু ভ‌তি ৪`‌টি বাল্ক‌হেড ৯‌টি বোমা মে‌শিন জব্ধ ক‌রায় ঘটনায় বালু‌খেকোরা নৌপু‌লি‌শের ওপর অত‌কিত হামলা ও‌সি এসআই সহ ৬জন পু‌লিশ‌কে মে‌রে নদী‌তে নি‌পেক্ষ ক‌রে তাপস ও আলাউ‌দ্দিন সন্ত্রাসী চত্রু। নৌ পু‌লি‌শে থানায় দায়ের করা মামলার তদন্ত কর্মকর্তা আসামিকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করেন।
মামলার তদন্ত কর্মকর্তা জানান নৌ পু‌লি‌শের উপর অত‌কিত হামলা,মার‌পিট করে ৪টি হাতকড়া,১১টি মোবাইল, নগদ ৮০ হাজার টাকা নৌ পুলিশের গুরুত্বপূর্ণ ফাইল আটককৃত বালু ভ‌তি ৪`‌টি বাল্ক‌হেড ৯‌টি বোমা মে‌শিন জব্ধকৃত এসব মালামালগু‌লো ছিনতাই‌য়ে এ মামলায় রিমান্ড শুনানি পরে অনুষ্ঠিত হবে ব‌লে তি‌নি নি‌শ্চিত ক‌রেন। গত ৪ জুলাই সন্ধ‌্যায় উপজেলার ইসলামপুর ইউনিয়নের নিয়ামতপুর গ্রামের সামনে চেলা নদীতে এ ঘটনা ঘ‌টে।

উ‌ল্লেখ‌্য যে,গত ৫ জুলাই যুগান্তর অনলাইন ০৫ জুলাই ২০২১ অনলাইন ওসি-এসআইসহ ৬ পুলিশ সদস্যকে পিটিয়ে নদীতে নিক্ষেপ!
শি‌রোনা‌মে প্রায় ৬৭ হাজার অনলাইন শেয়ার হবার এ ঘটনায় দেশ বি‌দে‌শে ব‌্যাপক ভাইরাল হ‌য়ে‌ছিল।
আসামীরা হলেন-পৌর শহরের মন্ডলীভোগ কালিবাড়ি গ্রামে মৃত গোপিক রঞ্জন চৌধুরীর ছেলে পৌর কাউন্সিলর তাপস চৌধুরী, সাদমান মাহমুদ সানি, আলাউদ্দিন, বুলবুল আহমদ ও কুহিন চৌধুরী।
এব‌্যাপা‌রে সি‌লেট জোনের নৌ পুলিশ এসপি শম্পা ইয়াসমীন এ ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রেন।


এ জাতীয় আরো খবর
error: Content is protected !!
error: Content is protected !!