• শনিবার, ০৮ মে ২০২১, ০৩:২৮ পূর্বাহ্ন
  • Admin Login
শিরোনাম
যশোর সদর উপজেলা রূপদিয়া প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। যশোর জেলার সদ্য অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল খ “হয় আমি থাকবো” না হয় মাদক সন্ত্রাস চাঁদাবাজ থাকবে। উপজেলা প্রেস ক্লাব এর কমিটি গঠন মনিরুল সভাপতি,রফিকুল সেক্রেটারি যশোরের ফরিদপুর মসজিদের উন্নয়নের জন্য অনুদান দিলেন চেয়ারম্যান আনিসুর রহমান। মির্জাগঞ্জে ১ কোটি টাকার নিষিদ্ধ পলিথিন জব্দ,৩ ব্যবসায়ীকে জরিমানা যশোর জেলার এসপি মহাদয় সদ্য ৩ অতিরিক্ত পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা জানান। যশোরে হত্যা মামলায় যুবদলের সম্পাদকসহ ৪ জনকে আটক করেছে কোতয়ালি পুলিশ। যশোরে সড়ক দুর্ঘটনায় রেলগেট মডেল জামে মসজিদের ইমাম নিহত হন। যশোর জেলার প্রতিটা থানায় অসাধু ব্যাবসায়ি সিন্ডিকেট কেজি দরে বিক্রয় করছেন তরমুজ।

যশোর সদর উপজেলার বসুন্দিয়া বাজার সংলগ্ন ভৈরব ব্রিজ ৯ বছর পার হলেও সংস্কার হয়নি।

Avatar
dainik amar digantor / ৪১৭ বার
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১

যশোর সদর উপজেলার বসুন্দিয়া বাজার সংলগ্ন ভৈরব ব্রিজ ৯ বছর পার হলেও সংস্কার হয়নি।

দৈনিক আমার দিগন্তর।
এস এম খলিলুর রহমান,
যশোর বসুন্দিয়া প্রতিনিধি,

যশোর সদর উপজেলার বসুন্দিয়া বাজার সংলগ্ন বুড়ি ভৈরব ব্রিজ টি ১৯৯০ সালে নির্মান হয়। ব্রিজের মেয়াদ শেষ হয়েছে প্রায় ৯ বছর। ১৯৭১ সালের পর থেকে এই বাজারটি অত্র এলাকার জন্য গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে আসছে, এবং খুলনা থেকে নড়াইল, লোহাগাড়া, মাদারীপুর, ফরিদপুর, গোপালগঞ্জ সহ রাজধানী যাওয়ার জন্য সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ রাস্তা ব্যবহার হয় এই ব্রিজটি। ব্রিজটির পাশে লাগানো আছে বিপদজনক সাইনবোর্ড।

খুলনা থেকে ঢাকাগামী অনেক পরিবহন সহ পন্যবাহী ভারী ট্রাক প্রতিনিয়ত চলাচল করে ব্রিজটি দিয়ে। অনেক বার কাজ শুরু হওয়ার আশা দিলেও এখনো ব্রিজ পুননির্মাণ এর কোনো ব্যবস্থা গ্রহণ করা হয়নি। বর্তমানে ব্রিজ জরাজীর্ণ অবস্থার কারণে যেকোন সময় ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা। তবুও যেন এই ব্রিজটি পুননির্মাণ নিয়ে মাথা ব্যাথা নেই জনপ্রতিনিধি ও সড়ক ও জনপদের কর্মকতাদের। দ্রুত ব্রিজটি পূর্ণ নির্মাণ করা হোক এলাকাবাসীর দাবী।


এ জাতীয় আরো খবর

error: Content is protected !!
error: Content is protected !!