• শনিবার, ০৮ মে ২০২১, ০৪:৪৪ পূর্বাহ্ন
  • Admin Login
শিরোনাম
যশোর সদর উপজেলা রূপদিয়া প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। যশোর জেলার সদ্য অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল খ “হয় আমি থাকবো” না হয় মাদক সন্ত্রাস চাঁদাবাজ থাকবে। উপজেলা প্রেস ক্লাব এর কমিটি গঠন মনিরুল সভাপতি,রফিকুল সেক্রেটারি যশোরের ফরিদপুর মসজিদের উন্নয়নের জন্য অনুদান দিলেন চেয়ারম্যান আনিসুর রহমান। মির্জাগঞ্জে ১ কোটি টাকার নিষিদ্ধ পলিথিন জব্দ,৩ ব্যবসায়ীকে জরিমানা যশোর জেলার এসপি মহাদয় সদ্য ৩ অতিরিক্ত পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা জানান। যশোরে হত্যা মামলায় যুবদলের সম্পাদকসহ ৪ জনকে আটক করেছে কোতয়ালি পুলিশ। যশোরে সড়ক দুর্ঘটনায় রেলগেট মডেল জামে মসজিদের ইমাম নিহত হন। যশোর জেলার প্রতিটা থানায় অসাধু ব্যাবসায়ি সিন্ডিকেট কেজি দরে বিক্রয় করছেন তরমুজ।

যশোর জেলায় বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা ও অর্থদণ্ড করা হয়।

Avatar
dainik amar digantor / ২৮৭ বার
প্রকাশ হয়েছে : রবিবার, ৪ এপ্রিল, ২০২১

যশোর জেলায় বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা ও অর্থদণ্ড করা হয়।

দৈনিক আমার দিগন্তর।
এস এম খলিলুর রহমান,
যশোর সদর উপজেলা প্রতিনিধি।

যশোর সদর জেলা ম্যাজিস্ট্রেট মহোদয়ের নির্দেশনা মোতাবেক আজ যশোর শহরের সকল গুরুত্বপূর্ণ মোড় ও জনসমাগম স্থলে মোবাইল কোড পরিচালনা করেন। দড়াটানা মোড়, ঘোপ সেন্ট্রাল রোড, নিউমার্কেট, বাবলাতলা, জেল রোড, খাজুরা বাজার, লেবু তলা, পাল বাড়ি মোড়, ভাস্কর্যের মোড়, আরবপুর মোড়, ধর্মতলা, চাঁচড়া চেকপোস্ট, চাঁচড়া বাজার, নতুন বাস টার্মিনাল, আশ্রম মোড়, রেল স্টেশন, রেলগেট, রাসেল চত্বর, হাইকোর্ট মোড় বাজার, বড় বাজার, জজ কোর্ট চত্বর, প্যারিস রোড প্রভৃতি স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় হ্যান্ড মাইক এর মাধ্যমে সতর্কতা মূলক বার্তা প্রচার করা হয়। এছাড়া সরকারি নির্দেশ অমান্য করে মাস্ক ছাড়া জনসমক্ষে চলাচল করায় মোট ২৮ টি মামলায় ৩৫ জনকে ৭৫০০ টাকা অর্থদন্ড করা হয়। অভিযান কালে বাসে অধিক যাত্রী ওঠানোর দায়ে ১টি বাস মালিক কে ৫০০ টাকা অর্থদণ্ড করেন।

শার্শা উপজেলায় ৫ টি মামলায় ১৪০০ টাকা অর্থদন্ড করেন। এছাড়া অভয়নগর, নোয়াপাড়া বাজার, চৌগাছা উপজেলায় সচেতনতা তৈরি করতে মাস্ক বিতরণ করতে হয়।

মাস্ক পরাতে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে জেলা প্রশাসন। মাস্ক পরুন, সুরক্ষিত থাকুন।


এ জাতীয় আরো খবর

error: Content is protected !!
error: Content is protected !!