• শনিবার, ০৮ মে ২০২১, ০৩:৩৭ পূর্বাহ্ন
  • Admin Login
শিরোনাম
যশোর সদর উপজেলা রূপদিয়া প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। যশোর জেলার সদ্য অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল খ “হয় আমি থাকবো” না হয় মাদক সন্ত্রাস চাঁদাবাজ থাকবে। উপজেলা প্রেস ক্লাব এর কমিটি গঠন মনিরুল সভাপতি,রফিকুল সেক্রেটারি যশোরের ফরিদপুর মসজিদের উন্নয়নের জন্য অনুদান দিলেন চেয়ারম্যান আনিসুর রহমান। মির্জাগঞ্জে ১ কোটি টাকার নিষিদ্ধ পলিথিন জব্দ,৩ ব্যবসায়ীকে জরিমানা যশোর জেলার এসপি মহাদয় সদ্য ৩ অতিরিক্ত পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা জানান। যশোরে হত্যা মামলায় যুবদলের সম্পাদকসহ ৪ জনকে আটক করেছে কোতয়ালি পুলিশ। যশোরে সড়ক দুর্ঘটনায় রেলগেট মডেল জামে মসজিদের ইমাম নিহত হন। যশোর জেলার প্রতিটা থানায় অসাধু ব্যাবসায়ি সিন্ডিকেট কেজি দরে বিক্রয় করছেন তরমুজ।

যশোর-খুলনা মহাসড়কের অভয়নগরে ভাঙ্গা গেট এলাকায় ভয়াবহ সড়ক দুর্ঘটনা।

Avatar
dainik amar digantor / ৪৬৬ বার
প্রকাশ হয়েছে : শুক্রবার, ১২ মার্চ, ২০২১

যশোর-খুলনা মহাসড়কের অভয়নগরে ভাঙ্গা গেট এলাকায় ভয়াবহ সড়ক দুর্ঘটনা।

দৈনিক আমার দিগন্তর।
এস এম খলিলুর রহমান,
যশোর বসুন্দিয়া প্রতিনিধি,

অভয়নগরে ভাঙ্গাগেট নামক এলাকায় রুপসা পরিবহন ও ইজিবাইক সংঘর্ষে ২ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে আহত হয়েছেন আরো ৫ জন ইজিবাইকের যাত্রী। শুক্রবার সকাল ৮ টা ৩০ মিনিটে যশোরের অভয়নগর উপজেলার ভাঙ্গাগেট এলাকায় এ দুর্ঘটনা টি ঘটে। তাদের মধ্যে গুরুতর অবস্থায় ৪ জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের সবাই শ্রমিক। সবাই অভয়নগর উপজেলার নওয়াপাড়ায় নৌ বন্দরে কয়লা লোড আন লোডের কাজ করেন। নিহত ২ জন হলেন, শহিদুল ইসলাম(৪২) ও ৪০ বছর বয়সী অজ্ঞত ১ জন ঘাট শ্রমিক।
শহিদুল ইসলাম যশোরের অভয়নগর উপজেলার মশরহাটী গ্রামের ছবর আলীর ছেলে। তিনি ইজিবাইক চালক। অন্যজন নিহত অজ্ঞাত ব্যক্তি শ্রমিক ছিলেন।
প্রত্যক্ষদর্শীর মাধ্যমে পুলিশ জানায়, আজ শুক্রবার সকালে ১ টি ইজিবাইক শ্রমিকদের নিয়ে অভয়নগর উপজেলার ভাঙ্গাগেট এলাকা থেকে যশোর-খুলনা মহাসড়ক দিয়ে নওয়াপাড়া বাজারের দিকে যাচ্ছিল। এ সময় খুলনা থেকে ছেড়ে আসা রূপসা পরিবহনের একটি যাত্রীবাহী বাস কুষ্টিয়ায় যাচ্ছিল। সকাল ৮ টা ৩০ মিনিটে রুপসা পরিবহন ও ইজিবাইক অভয়নগর উপজেলার মশরহাটী এলাকায় পৌঁছায়। এ সময় রুপসা পরিবহন টি আরেক টি পরিবহনকে পাশ কাটাতে গিয়ে মহসড়কের অপর প্রান্তে চলে যায়। এ সময় রুপসা পরিবহন টি ইজিবাইক টিকে সামনে বাদীয়ে ১০ থেকে ১২ হাত দূরে নিয়ে যায়। এতে ইজিবাইক টি চূর্ণবিচূর্ণ হয়ে যায়। আহত হন ইজিবাইক চালক এবং ৬ জন শ্রমিক। খবর পেয়ে নওয়াপাড়া ফায়ার সার্ভিসের কর্মীরা এবং নওয়াপাড়া হাইওয়ে পুলিশ তাদের উদ্ধার করে সর্ব প্রথম অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক তাদের ২ জনকে মৃত ঘোষণা করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ফারিয়া রহমান বলেন, দুর্ঘটনার পর ৭ জনকে স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। এরমধ্যে ২ জন আগেই মারা যান। আহততের মধ্যে গুরুতর ৪ জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। আহত অপর জনকে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।
নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (টিআই) মাহমুদুল আলম , বলেন রুপসা পরিবহন ও ব্যাটারি চালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ৫ জন। বাসটি আটক করা হয়েছে, বাসের নাম্বার খুলনা মেট্রো ব ১১-০১৬৩, চালকের নাম মোঃ আরিফ হোসেন। তবে ঘাতক চালক আরিফ হোসেন ও তার সহকারী পালিয়ে গেছেন।


এ জাতীয় আরো খবর

error: Content is protected !!
error: Content is protected !!