• শনিবার, ০৮ মে ২০২১, ০৩:২৯ পূর্বাহ্ন
  • Admin Login
শিরোনাম
যশোর সদর উপজেলা রূপদিয়া প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। যশোর জেলার সদ্য অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল খ “হয় আমি থাকবো” না হয় মাদক সন্ত্রাস চাঁদাবাজ থাকবে। উপজেলা প্রেস ক্লাব এর কমিটি গঠন মনিরুল সভাপতি,রফিকুল সেক্রেটারি যশোরের ফরিদপুর মসজিদের উন্নয়নের জন্য অনুদান দিলেন চেয়ারম্যান আনিসুর রহমান। মির্জাগঞ্জে ১ কোটি টাকার নিষিদ্ধ পলিথিন জব্দ,৩ ব্যবসায়ীকে জরিমানা যশোর জেলার এসপি মহাদয় সদ্য ৩ অতিরিক্ত পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা জানান। যশোরে হত্যা মামলায় যুবদলের সম্পাদকসহ ৪ জনকে আটক করেছে কোতয়ালি পুলিশ। যশোরে সড়ক দুর্ঘটনায় রেলগেট মডেল জামে মসজিদের ইমাম নিহত হন। যশোর জেলার প্রতিটা থানায় অসাধু ব্যাবসায়ি সিন্ডিকেট কেজি দরে বিক্রয় করছেন তরমুজ।

যশোরে সড়ক দুর্ঘটনায় রেলগেট মডেল জামে মসজিদের ইমাম নিহত হন।

Avatar
dainik amar digantor / ১০৯ বার
প্রকাশ হয়েছে : রবিবার, ২ মে, ২০২১

যশোরে সড়ক দুর্ঘটনায় রেলগেট মডেল জামে মসজিদের ইমাম নিহত হন।

দৈনিক আমার দিগন্তর।
এস এম খলিলুর রহমান,
যশোর সদর উপজেলা প্রতিনিধিঃ

যশোরের রেল গেট মডেল জামে মসজিদের ইমাম মুফতি মাওলানা আখতারুজ্জামান, সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। ১ মে ২০২১ শনিবার ভোর ৫ টা ৩০ মিনিটের দিকে খুলনা গাজী মেডিকেল কলেজ হসপিটাল চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে ২৮ এপ্রিল রোজ বুধবার রাত ১০ টা ৩০ মিনিটের দিকে যশোর সার্কিট হাউজের সামনে ১ টি প্রাইভেটে কারের ধাক্কায় তিনি গুরুতর জখম হন। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে সর্ব প্রথমে যশোর ২৫০ শয্যা সদর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা গাজী মেডিকেল কলেজ হসপিটালে ভর্তি করেন। এক পর্যায়ে চিকিৎসাধীন অবস্থায় পহেলা মে ২০২১ শনিবার ভোর ৫ টা ৩০ মিনিটের দিকে তার মৃত্যু হয়। তিনি প্রায় ১০ বছর যাবত যশোর রেলগেট মডেল জামে মসজিদে ইমামতি করে আসছিলেন।
নিহতের স্বজনরা জানান, ২৮ এপ্রিল ২০২১ বুধবার রাত ১০ টা ৩০ মিনিটের দিকে রেলগেট মডেল জামে মসজিদে তারাবির নামাজ শেষ করে তার মেয়েকে মাদ্রাসা থেকে মোটরসাইকেলে করে রেলগেটের বাসায় নিয়ে আসছিলেন। এ সময় সার্কিট হাউস এর সামনে পৌঁছালে পিছন থেকে ১ টি প্রাইভেট কার মোটরসাইকেলে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোর ৫ টা ৩০ মিনিটে দিকে তার মৃত্যু হয়। তার ২ টি ছেলে ও ১ টি মেয়ে এ ছাড়া অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন, শনিবার দুপুরে রেলগেট মডেল জামে মসজিদে জানাজা শেষে তার গ্রামের বাড়ি চৌগাছায় দাফন সম্পন্ন করা হয়েছে বলে জানা যায়।

যশোর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনায় যশোর রেলগেট মডেল জামে মসজিদের ইমামের মৃত্যুর খবর পেয়েছি। তবে তার পরিবারের পক্ষ থেকে সুনির্দিষ্ট কোনো অভিযোগ করেনি। অভিযোগ করলে দুর্ঘটনা বিষয়ে তদন্ত করা হবে। তদন্তে প্রমাণিত হলে দুর্ঘটনায় জড়িত গাড়ি ও চালক কে আইনের আওতায় আনা হবে।


এ জাতীয় আরো খবর

error: Content is protected !!
error: Content is protected !!