• শনিবার, ০৮ মে ২০২১, ০৪:৩৯ পূর্বাহ্ন
  • Admin Login
শিরোনাম
যশোর সদর উপজেলা রূপদিয়া প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। যশোর জেলার সদ্য অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল খ “হয় আমি থাকবো” না হয় মাদক সন্ত্রাস চাঁদাবাজ থাকবে। উপজেলা প্রেস ক্লাব এর কমিটি গঠন মনিরুল সভাপতি,রফিকুল সেক্রেটারি যশোরের ফরিদপুর মসজিদের উন্নয়নের জন্য অনুদান দিলেন চেয়ারম্যান আনিসুর রহমান। মির্জাগঞ্জে ১ কোটি টাকার নিষিদ্ধ পলিথিন জব্দ,৩ ব্যবসায়ীকে জরিমানা যশোর জেলার এসপি মহাদয় সদ্য ৩ অতিরিক্ত পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা জানান। যশোরে হত্যা মামলায় যুবদলের সম্পাদকসহ ৪ জনকে আটক করেছে কোতয়ালি পুলিশ। যশোরে সড়ক দুর্ঘটনায় রেলগেট মডেল জামে মসজিদের ইমাম নিহত হন। যশোর জেলার প্রতিটা থানায় অসাধু ব্যাবসায়ি সিন্ডিকেট কেজি দরে বিক্রয় করছেন তরমুজ।

মমতা বলেন, দৌড়ে এসে মুসলিম ছেলেটা গুলি খেয়েছে, তবুও আমাকে লাগতে দেয়নি

Avatar
dainik amar digantor / ১৫৪ বার
প্রকাশ হয়েছে : বুধবার, ১৭ মার্চ, ২০২১

মমতা বলেন, দৌড়ে এসে মুসলিম ছেলেটা গুলি খেয়েছে, তবুও আমাকে লাগতে দেয়নি

আন্তর্জাতিক নিউজ

দৈনিক আমার দিগন্তর

নিজের রাজনৈতিক জীবনের প্রথমদিকে কলকাতা শহরের পার্শ্ববর্তী এলাকা গার্ডেনরিচে আক্রান্ত হয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বাঁকুড়ার ছাতনায় সেই সময়ের ‘অজানা কাহিনি’ তুলে ধরলেন তৎকালীন যুব কংগ্রেস নেত্রী তথা মুখ্যমন্ত্রী।

মঙ্গলবার বাঁকুড়ার ছাতনায় এক নির্বাচনী জনসভায় যোগ দিয়ে মমতা বললেন, ‘আপনারা বিশ্বাস করবেন কিনা আমি জানিনা, আমায় যখন গার্ডেনরিচে গুলি করে মেরে ফেলতে চাওয়া হয়েছিল, তখন একটা ছেলে ছুটে এসেছিলেন। গুলি আমার কপালের লাগার পরিবর্তে তার হাতে ঢুকে যায়। আমি বেঁচে চাই।’

তিনি বলেন, ‘সেই ছেলেটার নাম আখতার। সে কিন্তু একটা মুসলিম ছেলে, তার বাড়ি গার্ডেনরিচে। আমার মা তখন বেঁচেছিলেন। বিশ্বাস করুন, আমার মায়ের সঙ্গে মায়ের বিছানায় ছয় মাস ঘুমিয়েছিলেন আখতার। এটাই আমাদের পরিবার।’

এসময় মমতা বলেন, ‘আমরা সমগ্র মানুষের পরিবার। সবাইকে নিয়ে আমরা চলি। এসব ঘটনা আমাদের জীবনে আছে। আমরা সমস্ত ধর্ম-বর্ণ ও সব সম্প্রদায়কে ভালোবাসি।


এ জাতীয় আরো খবর

error: Content is protected !!
error: Content is protected !!