• শনিবার, ০৮ মে ২০২১, ০৪:১২ পূর্বাহ্ন
  • Admin Login
শিরোনাম
যশোর সদর উপজেলা রূপদিয়া প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। যশোর জেলার সদ্য অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল খ “হয় আমি থাকবো” না হয় মাদক সন্ত্রাস চাঁদাবাজ থাকবে। উপজেলা প্রেস ক্লাব এর কমিটি গঠন মনিরুল সভাপতি,রফিকুল সেক্রেটারি যশোরের ফরিদপুর মসজিদের উন্নয়নের জন্য অনুদান দিলেন চেয়ারম্যান আনিসুর রহমান। মির্জাগঞ্জে ১ কোটি টাকার নিষিদ্ধ পলিথিন জব্দ,৩ ব্যবসায়ীকে জরিমানা যশোর জেলার এসপি মহাদয় সদ্য ৩ অতিরিক্ত পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা জানান। যশোরে হত্যা মামলায় যুবদলের সম্পাদকসহ ৪ জনকে আটক করেছে কোতয়ালি পুলিশ। যশোরে সড়ক দুর্ঘটনায় রেলগেট মডেল জামে মসজিদের ইমাম নিহত হন। যশোর জেলার প্রতিটা থানায় অসাধু ব্যাবসায়ি সিন্ডিকেট কেজি দরে বিক্রয় করছেন তরমুজ।

মনিরামপুর কাশিমনগর ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থীর মটরসাইকেল শোভাযাত্রা ও গণসংযোগ, প্রচার-প্রচারণা শুরু।।

Avatar
dainik amar digantor / ২১৩ বার
প্রকাশ হয়েছে : শনিবার, ৯ জানুয়ারী, ২০২১

মনিরামপুর কাশিমনগর ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থীর মটরসাইকেল শোভাযাত্রা ও গণসংযোগ, প্রচার-প্রচারণা শুরু।

শিমুল ইসলাম,

যশোর জেলা প্রতিনিধি,

দৈনিক আমার দিগন্তর

আসন্ন মনিরামপুর উপজেলার কাশিমনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যে চেয়ারম্যান পদপ্রার্থী নিজ এলাকায় মটরসাইকেল শোভাযাত্রা ও গণসংযোগ, প্রচার-প্রচারণা শুরু করেছেন।
শনিবার বিকালে যশোরের মনিরামপুর উপজেলার কাশিমনগর ইউনিয়নের ইত্যা বাজারে মনিরামপুর মহিলালীগের আয়োজনে ইত্যা বাজার থেকে মটরসাইকেল শোভাযাত্রা শুরু করে ইউনিয়নের প্রতিটি বাজারে জনসাধারন মাঝে লিফলেট বিতরন ও দোয়া চেয়ে পুনরায় মটরসাইকেল শোভাযাত্রাটি ইত্যা বাজারে শেষ হয়। নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে প্রথম নির্বাচনী মটরসাইকেল শোভাযাত্রা ও গণসংযোগ করেছেন মনিরামপুর উপজেলা মহিলা আওয়ামীলীগের নেত্রী আসমা খাতুন লাখি। জনগণের দোয়া ও সমর্থনের আহবান জানিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী মহিলা আওয়ামীলীগের নেত্রী আসমা খাতুন লাখি বলেন, বিগত দিনে যারা নির্বাচিত হয়েছেন তারা এ ইউনিয়নকে ভাল কিছু উপহার দিতে পারেনি ।এবার আমাকে এ নির্বাচনে আপনারা দলমত নির্বিশেষে ভোট দিয়ে বিজয়ী করলে এ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের উন্নয়নের রোল মডেলসহ গরিব-দুঃখী মেহনতি মানুষের কল্যাণে কাজ করার সুযোগ চাই। আমাকে এবারের মত আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করবেন।তিনি বলেন,আমার বিশ্বাস এবারো নৌকা প্রতীক আমাকেই দেয়া হবে। আমাকে নৌকা মার্কা দিলে জনগণের বিপুল ভোটে জয়লাভ করে এ ইউনিয়নকে নৌকা উপহার দিতে পারব।তিনি আরও বলেন, আমি নির্বাচিত হলে আমার এ ইউনিয়নে মাদক, সন্ত্রাস, বাল্য বিয়ে ও জুয়া বন্ধে কাজ করে যাব। এ ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডকে ডিজিটাল ও আদর্শ গ্রাম হিসেবে গড়ে তুলব। এ জন্য সকলের দোয়া ও সর্বাত্মক সহযোগিতা কামনা করি।এছাড়া নির্বাচনী আলোচনা সভায় বক্তব্য রাখেন- এতে অংশগ্রহন করেন আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
শরিফুল ইসলাম যশোরের
মনিরামপুর প্রতিনিধি::


এ জাতীয় আরো খবর

error: Content is protected !!
error: Content is protected !!