• শনিবার, ০৮ মে ২০২১, ০৩:১৮ পূর্বাহ্ন
  • Admin Login
শিরোনাম
যশোর সদর উপজেলা রূপদিয়া প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। যশোর জেলার সদ্য অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল খ “হয় আমি থাকবো” না হয় মাদক সন্ত্রাস চাঁদাবাজ থাকবে। উপজেলা প্রেস ক্লাব এর কমিটি গঠন মনিরুল সভাপতি,রফিকুল সেক্রেটারি যশোরের ফরিদপুর মসজিদের উন্নয়নের জন্য অনুদান দিলেন চেয়ারম্যান আনিসুর রহমান। মির্জাগঞ্জে ১ কোটি টাকার নিষিদ্ধ পলিথিন জব্দ,৩ ব্যবসায়ীকে জরিমানা যশোর জেলার এসপি মহাদয় সদ্য ৩ অতিরিক্ত পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা জানান। যশোরে হত্যা মামলায় যুবদলের সম্পাদকসহ ৪ জনকে আটক করেছে কোতয়ালি পুলিশ। যশোরে সড়ক দুর্ঘটনায় রেলগেট মডেল জামে মসজিদের ইমাম নিহত হন। যশোর জেলার প্রতিটা থানায় অসাধু ব্যাবসায়ি সিন্ডিকেট কেজি দরে বিক্রয় করছেন তরমুজ।

ভোলার বোরহানউদ্দিনে পদক্ষেপ এনজিও নারী কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার।

Avatar
dainik amar digantor / ১৭৩ বার
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১

ভোলার বোরহানউদ্দিনে পদক্ষেপ এনজিও নারী কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার।

স্টাফ রিপোর্টার

দৈনিক আমার দিগন্তর 

ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার পদক্ষেপ নামক এক এনজিও কর্মী আইরিন আক্তারের(২৩) রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার(১৫ ফেব্রুয়ারি) আজ সকালে বোরহানউদ্দিন পৌরসভার ৫নং ওয়ার্ডের পদক্ষেপ এনজিও অফিসের দ্বিতীয় তলার একটি রুম থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে বোরহানউদ্দিন থানা পুলিশ।

আইরিন আক্তার বরিশাল জেলার আগৈলঝাড়ার ফুল গ্রামের আলী আকবর কবিরের মেয়ে। তিনি পদক্ষেপ নামক একটি এনজিওর কর্মী ছিলেন।
পদক্ষেপ এনজিওর এরিয়া ম্যানেজার উত্তম কুমার জানান, রোববার রাতে আইরিন আক্তার কাজ শেষে দ্বিতীয় তলায় তার রুমে যান। সকালে তিনি অফিসে না আসায় অন্য কর্মীরা তাকে ডাকাডাকি করেন। কিন্তু কোনো সাড়া না পেয়ে রুমের দরজা ভেঙে দেখে ফ্যানের সঙ্গে তার ঝুলন্ত লাশ।পরে বোরহানউদ্দিন থানা পুলিশে কে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করেন।

বোরহানউদ্দিন থানার পরিদর্শক (ওসি তদন্ত) মোঃ বশির আলম জানান, খবর পেয়ে আমরা নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। ময়নাতদন্তের জন্য লাশ ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

তিনি আরও জানান, বিষয়টির তদন্ত চলছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে আমরা মৃত্যুর রহস্য উন্মোচন করতে পারব।।


এ জাতীয় আরো খবর

error: Content is protected !!
error: Content is protected !!