• শনিবার, ০৮ মে ২০২১, ০৩:৩১ পূর্বাহ্ন
  • Admin Login
শিরোনাম
যশোর সদর উপজেলা রূপদিয়া প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। যশোর জেলার সদ্য অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল খ “হয় আমি থাকবো” না হয় মাদক সন্ত্রাস চাঁদাবাজ থাকবে। উপজেলা প্রেস ক্লাব এর কমিটি গঠন মনিরুল সভাপতি,রফিকুল সেক্রেটারি যশোরের ফরিদপুর মসজিদের উন্নয়নের জন্য অনুদান দিলেন চেয়ারম্যান আনিসুর রহমান। মির্জাগঞ্জে ১ কোটি টাকার নিষিদ্ধ পলিথিন জব্দ,৩ ব্যবসায়ীকে জরিমানা যশোর জেলার এসপি মহাদয় সদ্য ৩ অতিরিক্ত পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা জানান। যশোরে হত্যা মামলায় যুবদলের সম্পাদকসহ ৪ জনকে আটক করেছে কোতয়ালি পুলিশ। যশোরে সড়ক দুর্ঘটনায় রেলগেট মডেল জামে মসজিদের ইমাম নিহত হন। যশোর জেলার প্রতিটা থানায় অসাধু ব্যাবসায়ি সিন্ডিকেট কেজি দরে বিক্রয় করছেন তরমুজ।

বরগুনা জেলা শ্রমিক দলের জিবন যোদ্ধা এক নাম গোলাম হায়দার হাদী।

Avatar
dainik amar digantor / ৪৮৬ বার
প্রকাশ হয়েছে : রবিবার, ১৪ মার্চ, ২০২১

বরগুনা জেলা শ্রমিক দলের জিবন যোদ্ধা এক নাম গোলাম হায়দার হাদী।

বরগুনা জেলা প্রতিনিধি
দৈনিক আমার দিগন্তর

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি প্রতিস্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান হাতে গড়া সহযোগী সংগঠন
বাংলাদেশ জাতীয়তাবাদী
শ্রমিক দল বরগুনা জেলা শাখার সভাপতি ও
বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দলের কেন্দ্রীয় অন্যতম
সদস্য বরগুনা জেলার দীর্ঘ দিন সভাপতি হিসাবে দায়িত্ব পালন করে আসছেন, দীর্ঘ দিন যাবত অসুস্থ থাকার
কথা শুনে বিএনপি যুগ্ম- মহাসচিব ও শ্রমিক দলের
কেন্দ্রীয় কমিটির আন্যতম উপদেষ্টা প্রখ্যাত শ্রমিক নেতা
আলহাজ্ব অ্যাড,
মজিবুর রহমান সরোয়ার এর নির্দেশে ও তার পক্ষ থেকে আর্থিক সহায়াতা দিয়ে শ্রমিক দলের কেন্দ্রীয় কমিটির জেষ্ঠ সহ-সাধারন সম্পাদক জনাব এম,জি ফারুক, বরিশাল জেলা শ্রমিক দলের ভারপ্রাপ্ত সভাপতি জনাব এম,এ,রব হাং, মহানগর যুগ্ম সম্পাদক জনাব সহিদুল ইসলাম। বরিশাল জেলা সহ-সাধারন সম্পাদক জনাব আঃকাদের, জনাব সাইফুল ইসলাম । পটুয়াখালী জেলা শ্রমিকদ লের জনাব রফিকুল ইসলাম,মীর জাহাঙ্গীর আলম,সাইফুল ইসলাম হাং,বাবুল মিয়া,মোঃ আউয়াল আকন, আবুল কাসেম, বরগুনা জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক শ্রমিক নেতা নাসির উদ্দীন মোল্লা, গোলাম হায়দার হাদী কে আর্থিক সহায়তা তুলে দেন, আরো উপস্থিত ছিলেন,বরগুনা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হুমায়ুন হাসান শাহিন,
যুবদলে সভাপতি জাহিদ হোসেন মোল্লা, হুমায়ুন হাসান শাহিন ও শ্রমিক নেতা নাসির মোল্লা বলেন হাদী ভাই ছিলো আমার দীর্ঘ দিনের সাথী ত্যাগী শ্রমিক নেতা তার বার্ধক্যজনিত কারনে আমি দেশ বাশীর কাছে দোয়া চাই তিনি যেনো সুস্থ হয়ে ওঠেন, কেন্দ্রীয় শ্রমিক দলের নেতৃবৃন্দ বরগুনা আসাতে জেলা বিএনপির পক্ষ থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই।


এ জাতীয় আরো খবর

error: Content is protected !!
error: Content is protected !!